বাঁশখালী জনপদ সত্যপ্রকাশে আপোষহীন

বিজ্ঞাপন দিয়ে সাথে থাকুন

test

বাঁশখালীতে হাসপাতালে ভাংচুর, লুটপাটের অভিযোগে সংবাদ সম্মেলন

জনপদসংবাদদাতাঃ চট্টগ্রামের বাঁশখালীতে আওয়ামী সন্ত্রাসীদের হামলায় চাম্বল জেনারেল হাসপাতালে ভাংচুর, লুটপাট ও ডাক্তার, নার্স-স্টার্ফদের মারধর করে অগ্নিসংযোগের অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছে হাসপাতালের দায়িত্বরত ব্যবস্থাপনা পরিচালক ও শেয়ার হোল্ডারবৃন্দ।

মঙ্গলবার (৬ আগস্ট) দুপুর ১২টায় হাসপাতালের অডিটরিয়ামে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে ব্যাপক ধ্বংসযজ্ঞ, লুপটপাটে ক্ষয়ক্ষতির বিবরণ তুলে ধরেন তারা।

এ সময় সংবাদ সম্মেলনে তারা বলেন, 'গত রোববার বাঁশখালীর শেখেরখীল রাস্তার মাথায় ছাত্রদের মিছিলে হামলা চালায় আওয়ামী, যুবলীগ ও ছাত্রলীগের সন্ত্রাসী গোষ্টিরা। এ হামলা গড়িয়ে চাম্বলস্থ বেসরকারী হাসপাতাল 'বাঁশখালী জেনারেল হাসপাতাল'এ অগ্নিসংযোগ, ভাংচুর ও লুটপাট চালিয়ে ব্যাপক ক্ষতি সাধন করে। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক, স্টাফ-নার্সদের মারধর করে। এমনকি হাসপাতালে ভর্তিরত রোগীদেরও মারধর করেন তারা। এ সময় হাসপাতালের ফার্মেসির ডেকোরেশন ভাংচুর, ঔষধ নষ্ট, কম্পিউটার, প্রিন্টার, সিসি টিভি, ডাটা সার্ভার ভাংচুর ও লুট, অ্যাম্বুলেন্সে অগ্নিসংযোগ, অফিস স্টেশনারী লুটপাট, মেশিনারীজ ক্ষয়ক্ষতি, ফার্নিচার, স্ট্রাকচার (চিলিং, টেম্পার গ্লাস) ভাংচুর করে ধ্বংসযজ্ঞ চালায়। হাসপাতালের বিভিন্ন ডকুমেন্ট লুটপাট করে জালিয়ে দিয়ে নগদ ১৪ লক্ষ ৩৫ হাজার টাকা লুট করে নিয়ে যায় সন্ত্রাসীরা। যার ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় আড়াই কোটি টাকা।

এমনকি সন্ত্রসী হামলায় তাদের হাত থেকে রক্ষা পায়নি ডাক্তার, নার্স, স্টার্ফসহ হাসপাতালে চিকিৎসা নিতে আসা সাধারণ রোগীরাও। তাদের হামলায় হাসপাতালের একজন টেকনোলজিস্ট গুলিবিদ্ধ হয়। এ সময় চৌদ্দজন স্টাফকে মারধর করে, মোবাইল ফোনে হাসপাতালের পরিচালকদের প্রাণনাসের হুমকি প্রদান, ডাক্তার ও নার্সদের শারীরিক নির্যাতনসহ অকথ্যভাষায় গালিগালাজ করে। বিভৎস হামলায় অনেকে পালিয়ে নিজেদের প্রানে রক্ষা করে বাঁচেন।

সংবাদ সম্মেলনে এ সময় উপস্থিত ছিলেন, হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মো. সাদুর রশিদ চৌধুরী, অফিস ডিরেক্টর সৈয়দ মরতুজা আলী চৌধুরী, সহকারী ম্যানেজার আব্দুর রহিম, আইটি অফিসার মাঈনুদ্দিন হাসান, ল্যাব কনসালটেন্ট ইঞ্জিনিয়ার ফেরদৌস আরেফিন, শেয়ার হোল্ডার ডা. আশেক এলাহী, মো. ওবাইদুর রহমান।






বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.