বাঁশখালী জনপদ সত্যপ্রকাশে আপোষহীন

বিজ্ঞাপন দিয়ে সাথে থাকুন

test

বাঁশখালীতে রিদম সুপার স্টুডিও'র শুভ উদ্বোধন

জনপদসংবাদদাতাঃ চট্টগ্রামের বাঁশখালীতে ইসলামীক সাংস্কৃতিক অঙ্গণকে বহুমাত্রিক প্রচারের লক্ষ্যে রিদম সুপার স্টুডিও'র শুভ উদ্বোধন করা হয়েছে। গত বৃহস্পতিবার বিকেলে বাঁশখালী পৌরসদরের মরহুম মাওলানা আব্দুল করিম ভবনে এ স্টুডিওর নতুন যাত্রা শুরু হয়।

রিদম সুপার স্টুডিওর শুভ উদ্বোধন করেন দেশের ইসলামী সংগীত জগতের কিংবদন্তি সংগীত সম্রাট ও শিল্পী সংগঠক মাওলানা আসহাবুদ্দিন আল আজাদ।

এ সময় উপস্থিত ছিলেন বাঁশখালী প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ শিব্বির আহমদ রানা, ইসলামীক সংগীত ব্যক্তিত্ব মাওলানা জমশেদ আলী, সোলতান আহমদ কমিউনিটি সেন্টারের স্বত্বাধিকারী মুহাম্মদ খোরশেদ আলম, মাওলানা জালাল উদ্দিন, মাওলানা কাউসার, মুহাম্মদ মাহমুদ ইসলাম, মাওলানা শোয়াইব বিন ফজলুল করিমসহ চট্টগ্রামের বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের পরিচালক ও শিল্পীবৃন্ধ।

স্টুডিওর শুভ উদ্বোধন উপলক্ষে এদিন সকালে পবিত্র কোরআন খতম সম্পন্ন করে পরে বিকেলে ফিতা কেটে শুভ উদ্বোধন শেষে মাওলানা আসহাবুদ্দিন আল আজাদ বলেন, 'বাঁশখালী তথা চট্টগ্রামের সাংস্কৃতিক অঙ্গণকে নতুনত্বে এগিয়ে নিয়ে যাবে রিদম সুপার স্টুডিও। সাংস্কৃতিক কর্মীদের রিদম সুপার স্টুডিওতে স্বাগত জানিয়ে মোনাজাতের মাধ্যমে শুভ উদ্বোধন অনুষ্ঠান সম্পন্ন হয়।

উল্লেখ্য, অত্যাধুনিক আলোকনিয়ন্ত্রণ, শব্দগ্রহণ এবং চলচ্চিত্রধারণ ব্যবস্থা, শব্দশোষণ প্রযুক্তি সহ উচ্চক্ষমতাসম্পন্ন কম্পিউটারের এডিটিং প্যানেল সম্বলিত স্টুডিওটির মাধ্যমে রিদম স্টুডিও কর্তৃপক্ষ নানা গুরুত্বপূর্ণ ও সমসাময়িক প্রসঙ্গে বিশিষ্ট আলেম এবং শিক্ষাবিদদের অংশগ্রহণে আয়োজিত টকশো, সাক্ষাতকার, আলোচনা ও প্রশ্নোত্তর ইত্যাদি অনুষ্ঠান রেকর্ড করার পরিকল্পনা নিয়ে কাজ করছে।




বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com


কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.