বাঁশখালী জনপদ সত্যপ্রকাশে আপোষহীন

বিজ্ঞাপন দিয়ে সাথে থাকুন

test

বাঁশখালী উপজেলা প্রশাসনের উদ্যোগে দেশীয় মাছের পোনা অবমুক্তকরণ

জনপদসংবাদদাতাঃ বাঁশখালী উপজেলা মৎস্য দপ্তরের উদ্যোগে ২০২৪-২৫ অর্থবছরে রাজস্ব বাজেটের আওতায় উপজেলার ৮০টি সরকারি-বেসরকারি প্রাতিষ্ঠানিক পুকুরে ২৮০ কেজি রুই জাতীয় মাছের পোনা অবমুক্ত ও বিতরণ করা হয়।

সোমবার সকালে উপজেলা পরিষদ পুকুরে দেশীয় মাছের পোনা অবমুক্তকরনের মধ্য দিয়ে বিভিন্ন প্রাতিষ্ঠানিক পুকুরের জন্য পোনা বিতরণ সম্পন্ন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলার জেলা মৎস্য অফিসার শ্রীবাস চন্দ্র চন্দ, সহকারী কমিশনার (ভূমি) আবদুল খালেক পাটোয়ারী, সিনিয়র উপজেলা মৎস্য অফিসার মো. মাহমুদুল ইসলাম চৌধুরী, উপজেলা কৃষি অফিসার আবু সালেক, মেরীন ফিশারীজ অফিসার সাইফুল ইসলাম সহ মৎস্য দপ্তরের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

সিনিয়র উপজেলা মৎস্য অফিসার মো. মাহমুদুল ইসলাম চৌধুরী বলেন, 'প্রতি বছরের ন্যায় এবছরও আমরা বাঁশখালীর বিভিন্ন সরকারি-বেসরকারী প্রাতিষ্ঠানিক পুকুরে মাছের পোনা অবমুক্ত করছি। মাছের উৎপাদন বৃদ্ধিতে সরকার এ উদ্যোগ গ্রহণ করেছে।






বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com



কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.