বাঁশখালী জনপদ সত্যপ্রকাশে আপোষহীন

বিজ্ঞাপন দিয়ে সাথে থাকুন

test

বাঁশখালীতে শারদীয় দূর্গোৎসবের প্রস্তুতিমূলক সভায় সনাতনী নের্তৃবৃন্দের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী

বাঁশখালীজনপদঃ আসন্ন শারদীয় দূর্গোৎসব উপলক্ষে বাঁশখালীতে শুক্রবার বিকেলে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বাঁশখালী উপজেলা শাখার উদ্যোগে প্রস্তুতিমূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বাঁশখালী কেন্দ্রীয় শ্রী শ্রী অদ্বৈতানন্দ ঋষিমঠ ও মিশনের কনফারেন্স হলে এক মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি কাউন্সিলর বাবু প্রণব কুমার দাশ।

উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক বাবু ঝুন্টু কুমার দাশ এর সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, পূজা পরিষদের উপদেষ্টা বাবু সুধীর মল্লিক রায়, মাস্টার শ্যামল কিশোর চৌধুরী, বাবু অধরলাল চক্রবর্তী, লায়ন বাবু শেখর দত্ত, সিনিয়র সহ সভাপতি অধ্যাপক বাবুল কান্তি দেব, বাবু রাজীব গুহ, বাবু স্বপন দাশ, যুগ্ম সাধারণ সম্পাদক বাবু সাজু দাশ সাজিৎ, অর্থ সম্পাদক প্রকৌশলী রনি সরকার, বাবু অমিত চক্রবর্তী, বাবু পুলিন শীল ও বিভিন্ন ইউনিয়ন কমিটি এবং আঞ্চলিক কমিটির নেতৃবৃন্দ।

এ সময় নের্তৃবৃন্দ বলেন, 'আসন্ন শারদীয় দূর্গোৎসব সুন্দরভাবে উদযাপনের লক্ষে জেলা ও উপজেলার  বিভিন্ন পর্যায়ে মতবিনিময় সভা সম্পন্ন হয়েছে। কোনো অশুভ শক্তি যেন আমাদের পূজায় বিঘ্নতা সৃষ্টি করতে না পারে সে বিষয় উপজেলা প্রশাসন, স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ সার্বিক নিরাপত্তার আশ্বাস দিয়েছেন। আমাদেরও সতর্ক থাকতে হবে। বাঁশখালী সব ধর্মের সহাবস্থানে একটি সম্প্রীতির জনপদ। আমরা আশা করি বরাবরের মতোই বাঁশখালীতে ভাবগাম্ভীর্য্যের সাথে দূর্গোৎসব উদযাপন হবে। 

এ সময় তারা, গত পাঁচ আগস্ট দেশের সরকার পরিবর্তনের পর বাঁশখালীর ১৪ থেকে ১৫ জন সনাতনী সম্প্রদায়ের নের্তৃবৃন্দের বিরুদ্ধে যে হয়রানীমূলক মিথ্যা মামলা দেওয়া হয়েছে তা প্রত্যাহারের দাবীও জানান।




বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.