বাঁশখালী জনপদ সত্যপ্রকাশে আপোষহীন

বিজ্ঞাপন দিয়ে সাথে থাকুন

test

বাহমনিখীল ইলাহী ইসলামী যুব কাফেলার কমিটি গঠন

বাঁশখালীজনপদঃ বাঁশখালী উপজেলার শেখেরখীল ইউনিয়নের বাহমনিখীল ইলাহী ইসলামী যুব কাফেলার ২৩ সদস্য বিশিষ্ট (২০২৪-২৫ সেশন) কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে মাও মোহাম্মদ হাসমত উল্লাহ কে সভাপতি, মাও মোহাম্মদ আবু তাহের মিজবাহ কে সাধারণ সম্পাদক ও প্রফেসর মোহাম্মদ মোজাম্মেল হক কে কোষাধ্যক্ষ নির্বাচিত করা হয়েছে।

কমিটির নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন- সহ সভাপতি মাও রুহুল আমিন কুদ্দুসী, মাও মোহাম্মদ ইউনুছ, সাংগঠনিক সম্পাদক মোজাহেরুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক জিল্লুর রহমান, দপ্তর, প্রচার ও প্রকাশনা বিষক সম্পাদক আব্দুচ সত্তার, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মোরশেদ মিয়া, আইন বিষয় সম্পাদক মোহাম্মদ হাফিজুর রহমান, ক্রীড়া বিষয়ক সম্পাদক সাকিব হোসেন, সমাজ সেবা বিষয়ক সম্পাদক মোহাম্মদ তারেকুল ইসলাম, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক জয়নাল আবেদিন, সহ সম্পাদক মোহাম্মদ আনোয়ার, প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক মোহাম্মদ বায়েজিদ, সহ সম্পাদক মাহফুজ এলাহী, ব্লাড ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক রাফাত চৌধুরী।

উল্লেখ্য, নব গঠিত কার্যনির্বাহী কমিটির কার্যকাল (মেয়াদ) আগামী এক বছর পর্যন্ত বলবৎ থাকবে।




বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.