বাঁশখালী জনপদ সত্যপ্রকাশে আপোষহীন

বিজ্ঞাপন দিয়ে সাথে থাকুন

test

বাঁশখালীতে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

জনপদসংবাদদাতাঃ চট্টগ্রামের বাঁশখালীতে পুকুরে ডুবে ওমর আব্দুল্লাহ আদিব নামে দেড় বছর বয়সি এক শিশুর মৃত্যুর ঘটনা ঘটেছে। শনিবার দুপুর ১২টার দিকে উপজেলার বাহারছড়া ইউনিয়নে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় মারা যাওয়া শিশু আদিব ওই এলাকার উত্তর বাহারছড়া ১ নম্বর ওয়ার্ডের আব্দুল হাকীম বাড়ির মো. ওসমান গণির পুত্র। ওসমান গণি সাবেক ইউপি সদস্য ও উপজেলা যুব দলের সাবেক যুগ্ন আহ্বায়ক।

শিশু আদিবের মৃত্যুর বিষয়টি নিশ্চিৎ করেছেন তার প্রতিবেশী চাচা সম্পর্কীয় জালাল উদ্দীন।

তিনি বলেন, 'পরিবারের সবার অগোচরে শিশু আদিব বাড়ীর পাশের পুকুরে পড়ে যায়। খোঁজাখুজির একপর্যায়ে শিশুর পিতা পুকুরে শিশুটিকে দেখতে গিয়ে উদ্ধার করেন। পরে স্থানীয়রা শিশুটিকে গুনাগরিস্থ মা-শিশু ও জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।





বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.