বাঁশখালী জনপদ সত্যপ্রকাশে আপোষহীন

বিজ্ঞাপন দিয়ে সাথে থাকুন

test

বাঁশখালী কয়লা বিদ্যুৎ প্রকল্পে জোড়া খুনের প্রধান আসামী কালু গ্রেফতার

জনপদপ্রতিনিধিঃ চট্টগ্রামের বাঁশখালী উপজেলার গন্ডামারা কয়লা বিদ্যুৎ প্রকল্পে (এসএস পাওয়ারপ্লান্ট) আলোচিত জোড়া খুনের প্রধান আসামী হামিদুর রহমান প্রকাশ কালু (২২) কে গ্রেফতার করেছে বাঁশখালী থানা পুলিশ। সোমবার (৩০ সেপ্টেম্বর) রাত ১০টার সময় গোপন সংবাদের ভিত্তিতে তথ্য প্রযুক্তির সহযোগিতায় চট্টগ্রাম শহর থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত হামিদুর রহমান উপজেলার গন্ডামারা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের খলিলুর রহমানের পুত্র।

পুলিশ সূত্রে জানা যায়, গত ২ সেপ্টেম্বর উপজেলার গন্ডামারা কয়লা বিদ্যুৎ প্রকল্প এলাকায় দুর্বৃত্তদের ছুরির আঘাতে দুই নিরাপত্তা প্রহরী সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত ওয়ারেন্ট অফিসার সরওয়ার আলম (৫১) এবং রাশেদ জাওয়ারদার (২২) ঘটনাস্থলে নির্মমভাবে নিহত হয়। পরবর্তী এ ঘটনায় বাঁশখালী থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, জোড়া খুনের ঘটনায় মামলার প্রধান আসামী খলিলুর রহমান প্রকাশ কালু কে তথ্য প্রযুক্তির সহায়তায় চট্টগ্রাম শহর থেকে গ্রেফতার করা হয়। পরে বিজ্ঞ আদালতে তাকে সোপার্দ করা হলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে জড়িত বলে ফৌজদারী কার্যবিধি ১৬৪ ধারা মোতাবেক জবানবন্দী প্রদান করেন।




বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.