বাঁশখালী জনপদ সত্যপ্রকাশে আপোষহীন

বিজ্ঞাপন দিয়ে সাথে থাকুন

test

যুব অধিকার পরিষদ বাঁশখালীর কমিটিতে সভাপতি আরিফ, সাধারণ সম্পাদক তুষার

বাঁশখালীজনপদঃ গণঅধিকার পরিষদের অঙ্গ সংগঠন বাংলাদেশ যুব অধিকার পরিষদ বাঁশখালী উপজেলা শাখার কমিটিতে মোহাম্মদ আরিফ (পুইছড়ি) কে সভাপতি এবং খলিলুর রহমান তুষার (চাম্বল) কে সাধারণ সম্পাদক করে ২৭ সদস্য বিশিষ্ঠ আংশিক কমিটির ঘোষণা দেওয়া হয়।

চট্টগ্রাম দক্ষিণ জেলা যুব অধিকার পরিষদের সভাপতি দিদারুল ইসলাম ও সাধারণ সম্পাদক গাজী সুফিয়ান সাক্ষরিত যুব অধিকার পরিষদের প্যাডে গতকাল (৯ অক্টোবর) বুধবার বাঁশখালী উপজেলা গণঅধিকার পরিষদ কার্যালয় থেকে এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য নির্বাচিত সদস্যরা হলেন- সহ-সভাপতি এরশাদুল ইসলাম, আয়াত উল্লাহ, যুগ্ম-সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম, মো. হাসান চৌধুরী, মোহাম্মদ এনাম, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সোহেল, সহ-সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নুরুন্নবী, গিয়াস উদ্দিন, দপ্তর সম্পাদক মিনহাজুল ইসলাম, সহকারী দপ্তর সম্পাদক সৈয়দুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাফেজ আব্দু রহমান, সহকারী প্রচার-প্রচারণা সম্পাদক মোহাম্মদ ইকবাল, অর্থ সম্পাদক শাহিনুল ইসলাম, সহকারী অর্থ সম্পাদক মোহাম্মদ জোনায়েদ ছিদ্দিকী, ধর্ম বিষয়ক সম্পাদক এইচ এম হাসান মাহমুদ, নারী ও শিশু অধিকার বিষয়ক সম্পাদক হুমাইরা খানম তুষার, প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক মোহাম্মদ হোসাইন, কার্যকরী সদস্য মোহাম্মদ ফোরকান, মোহাম্মদ ছাদেক, মোহাম্মদ গিয়াস উদ্দিন, মোহাম্মদ সাইফুল ইসলাম, আরাফাতুল ইসলাম, মোহাম্মদ জাকির, মোহাম্মদ ফারুক।

নির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক খলিলুর রহমান তুষার বলেন, 'তারুণ্যের আইকন, গণবন্ধু, ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের নেতৃত্বাধীন গণঅধিকার পরিষদ এর অঙ্গসংগঠন বাংলাদেশ যুব অধিকার পরিষদের বাঁশখালী উপজেলা যুব অধিকার পরিষদ সংগঠনের কার্যক্রমকে আরো গতিশীল করা হবে।

উল্লেখ্য, আগামী ছয় মাস পর্যন্ত এ কমিটি বলবৎ থাকবে। পরে বর্ধিতাকারে পূর্ণাঙ্গ কমিটির তালিকা প্রকাশ করা হবে।







বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.