বাঁশখালী জনপদ সত্যপ্রকাশে আপোষহীন

বিজ্ঞাপন দিয়ে সাথে থাকুন

test

বাঁশখালীতে মাদক বিক্রির সময় হাতেনাতে যুবক আটক

জনপদসংবাদঃ গোপন সংবাদে মাদক বিক্রির খবর পেয়ে বিশেষ অভিযান পরিচালনা করে বাঁশখালী উপজেলার বৈলছড়ি এলাকা থেকে ৮ লিটার দেশীয় চোলাইমদসহ রবি দাশ (২৮) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। মঙ্গলবার রাতে বৈলছড়ি ইউনিয়নের চেচুরিয়া এলাকা থেকে তাকে আটক করে থানা পুলিশ। আটককৃত মাদক ব্যবসায়ী রবি দাশ ওই ইউনিয়নের চেচুরিয়া ৮ নম্বর ওয়ার্ডের তাপস দাশের পুত্র।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদে এলাকায় মাদক বিক্রির খবর পেয়ে পুলিশ অভিযান পরিচালনা করলে ঘটনাস্থল থেকে দেশীয় ৮ লিটার মদসহ রবি দাসকে আটক করা হয় এবং ঘটনার সাথে সম্পৃক্ত আব্দুল্লাহ নামের আরেক মাদক ব্যবসায়ী তৎক্ষণাৎ পালিয়ে যায়।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, 'বৈলছড়িতে রাতের আধাঁরে মাদক বিক্রির খবর আসে আমাদের কাছে। পরে পুলিশ অভিযান পরিচালনা করে মাদকসহ রবি দাস নামে একজনকে হাতেনাতে আটক করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘটনার সাথে সম্পৃক্ত আরেকজন পালিয়ে যায়। তাদের বিরুদ্ধে বাঁশখালী থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।




বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.