বাঁশখালী জনপদ সত্যপ্রকাশে আপোষহীন

বিজ্ঞাপন দিয়ে সাথে থাকুন

test

বাঁশখালীর আহমদ হোসাইন রোটার্যাক্ট ক্লাব বাংলাদেশের ডিষ্ট্রিক কো-অর্ডিনেটর নির্বাচিত

বাঁশখালীর সন্তান আহমদ হোসাইন রোটার‍্যক্ট অর্গানাইজেশন বাংলাদেশের ডিষ্ট্রিক কো-অর্ডিনেটর নির্বাচিত

বাঁশখালী জনপদের খবর ডেস্ক: চট্টগ্রামের ঐতিহ্যবাহী ক্লাব রোটার‍্যক্ট ক্লাব অব চিটাগাং এর সাবেক সভাপতি রোটার‍্যক্টর আহমদ হোসাইন আন্তর্জাতিক সেবা সংগঠন রোটারী ইন্টারন্যাশনাল এর সহযোগী সংগঠন রোটার‍্যক্ট সংগঠন আর. আই.ডি ৩২৮২ বাংলাদেশের রোটাবর্ষ ২০১৮-২০১৯ এর জন্য ডিষ্ট্রিক কো-অর্ডিনেটর হিসেবে নির্বাচিত হন।

রোটার‍্যক্ট ক্লাব অব কুমিল্লা সিটির পি পি রোটার‍্যক্ট অর্গানাইজেশন আর.আই.ডি ৩২৮২ বাংলাদেশের ২০১৮-২০১৯ রোটাবর্ষের জেলা প্রতিনিধি রোটার‍্যক্টর নাফিজুল আলম বাধন আনুষ্টানিকভাবে তাকে এই দায়ীত্ব অর্পণ করেন।
এ পদ লাভ করায় তাকে অভিভাবক ক্লাব রোটারি ক্লাব অব চট্টগ্রাম এর সভাপতি, সদ্য সাবেক জেলা প্রতিনিধি, সাবেক জেলা প্রতিনিধিবৃন্দ সহ তার সকল শুভানুধ্যায়ী ও বিভিন্ন মহল শুভেচ্ছা জানান। এদিকে বাঁশখালীর সন্তান হিসেবে তিনি রোটার‍্যক্ট অর্গানাইজেশন বাংলাদেশের ডিষ্ট্রিক কো-অর্ডিনেটর নির্বাচিত হওয়ায় বাঁশখালীর বিভিন্ন মহল থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এছাড়াও রোটার‍্যক্টর আহমদ হোসাইন ২০১৬-২০১৭ রোটাবর্ষে সফলতার সাথে রোটার‍্যক্ট ক্লাব অব চিটাগাং এর সভাপতি হিসেবে এবং ২০১৭-২০১৮ রোটাবর্ষে রোটারী ডিষ্ট্রিক ৩২৮২ বাংলাদেশের জোনাল প্রতিনিধি হিসেবে দায়ীত্ব পালন করেন।

-শিব্বির আহমদ রানা

কোন মন্তব্য নেই:

Blogger দ্বারা পরিচালিত.