বিজ্ঞাপন দিন, সাথে থাকুন

বিজ্ঞাপন দিন, সাথে থাকুন
Advertaizements

ব্রেকিং নিউজ

হৃদয়ে পুইছড়ি সংগঠনের পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ

পুইছড়ি প্রতিনিধিঃ বিশ্বব্যাপী মহামারী করোনায় কর্মহীন, মেহনতী এবং হতদরিদ্র গৃহবন্ধী পরিবারের মাঝে স্বেচ্ছাসেবী অরাজনৈতিক সমাজসেবামূলক সংগঠন হৃদয়ে পুইছড়ি ব্লাড ব্যাংকের আয়োজনে আজ বৃহস্পতিবার (২৩এপ্রিল) পশ্চিম পুইছড়ি টিম-১ এর উদ্যোগে সেহরি ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়। 
এসময় সংগঠনের স্বেচ্ছাসেবক, ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর আলম এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। হৃদয়ে পুইছড়ি ব্লাড ব্যাংকের এডমিন আসহাব উদ্দিন বলেন, 'আমরা ফান্ড কালেকশন করে এলাকার মানুষের কল্যাণে এগিয়ে এসেছি। সামনে আরো বড় আয়োজনে উদ্যোগ নেওয়া হবে।'

জাহাঙ্গীর আলম বলেন, 'করোনায় কর্মহীন, হতদরিদ্র মানুষ অভাবে জীবন-যাপন করছে। এলাকার বিত্তশালী ব্যক্তিদের মানবতার স্বার্থে এগিয়ে আসার উদাত্ত আহ্বানও জানান তিনি।




বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:
banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই