advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ আর নেই! শোক বাঁশখালী মুক্তিযোদ্ধা সংসদের



শিব্বির আহমদ রানা: বাঁশখালী মুক্তিযোদ্ধা সংসদের সদস্য, ২নং সাধনপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড সাধনপুর গ্রামের পেয়াদা পাড়ার মরহুম বদি আহমদের পুত্র বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুর রশিদ আর নেই (ইন্না লিল্লাহি…রাজিউন)। গত সোমবার রাত ১১টায় বাঁশখালী গুনাগরি আধুনিক হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মরহুমের ছেলে জসিম উদ্দিন জানান, গত সোমবার রাতে তিনি ঘুমানোর প্রস্তুতি নিচ্ছিলেন। হঠাৎ করে তিনি অসুস্থ হয়ে পড়লে আমরা তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাই। চিকিৎসাধীন অবস্থায় তিনি হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে মরহুমের বয়স ছিল ৭৫ বছর। তিনি ২ ছেলে, ৪ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

এদিকে বাঁশখালী মুক্তিযোদ্ধা সংসদের পক্ষে সহকারী কমান্ডার দপ্তর ও পাঠাগার সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আহমদ ছফা মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন। মরহুমের শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।


আজ (মঙ্গলবার) ২২ জানুয়ারী সকাল ১১টায় স্থানীয় জামে মসজিদ প্রাঙ্গনে মরহুমের নামাযে জানাযা অনুষ্ঠিত হবে


[বাঁশখালী জনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।]

কোন মন্তব্য নেই