advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালীতে পুকুরিয়ায় শেখ রাসেল স্মৃতি সংসদের শীত বস্ত্র বিতরণ

মোঃ আব্দুল জাব্বার: বাঁশখালী উপজেলা পুকুরিয়া ইউনিয়নের দক্ষিণ পাড়া শেখ রাসেল স্মৃতি সংসদের উদ্যােগে অসহায় ও দুস্তদের মাঝে শীত বস্ত্র ও কম্বল বিতরণ অনুষ্টান শুক্রবার বিকাল ৩ টায় শেখ রাসেল স্মৃতি সংসদ কার্য়ালয়ে আল পালাহ্ জামে মসজিদের মোতোয়াল্লী মোহাম্মদ  হাসেম এর সভাপত্বিতে অনুষ্টিত হয়।
প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম  দক্ষিণ জেলা কৃষকলীগ এর সদস্য ও পুকুরিয়া শেখ রাসেল স্মৃতি সংসদের প্রধান সমন্বয়কারী মোহাম্মদ আব্দুচ ছবুর, বিশেষ অতিথি ছিলেন আওয়ামী নেতা এরফানুল হক, নুর হোসেন, আব্দুর রহমান, মোহাম্মদ শরীফ, আবুতলেব, জাকির হোসেন, এনামুল হক, ছাএলীগনেতা মো: আরাফাত, সাহরিয়ার হোসেন সামি।

প্রধান অতিথি অব্দুচ ছবুর বলেন, এলাকার যে কোন গরীবের অসহায় দোস্ত দের পাশে দাড়ানোর চেষ্টা করে যাব। আগামীতেও বিভিন্ন সময়ে অসময়ে এলাকার সাধারণ মানুষের সহোযোগীতা করার জন্য চেষ্টা চালিয়ে যাব। পরিশেষ  সকলের দোয়া ও ভালবাসা কামনা করি।

অনুষ্টান শেষে গরীব ও দোস্ত দের মাঝে ২ শতাদিক কম্বল  বিতরণ করা হয়।



[বাঁশখালী জনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।]

কোন মন্তব্য নেই