advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

হোসাইনিয়া কামিল মাদ্রাসায় দাখিল ও আলিম পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান সম্পন্ন

নুরুল আজিম ইমতিয়াজ (পৌরসভা প্রতিনিধি): চট্টগ্রাম দক্ষিণ জেলার ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষানিকেতন জলদী হোসাইনিয়া কামিল মাদ্রাসায়  দাখিল ও আলিম পরীক্ষার্থীদের উদ্যোগে দোয়া মাহফিল ও বিদায় অনুষ্ঠান বৃহস্পতিবার সকাল ১০টায় মাদরাসা ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়েছে।
হোসাইনিয়া মাদরাসার সাবেক অধ্যক্ষ ও মাদরাসার পরিচালনা পরিষদের সভাপতি আল্লামা ফৌজুল কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন ইসলামী আরবি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড.আহসান উল্লাহ আহসান সাঈদ। বিশেষ অতিথি ছিলেন প্রফেসর ড.ইলিয়াছ সিদ্দিকী, বাঁশখালী পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব কামরুল ইসলাম হোসাইনি। এসময় মাদরাসার সকল শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত  ছিলেন।

অনুষ্টানে শিক্ষার্থীদের উদ্দেশ্যে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, নেয়ামত স্বরুপ  ইসলামী আরবি বিশ্ববিদ্যালয়  কাজ করে যাচ্ছে। শিক্ষার্থীরা পড়ালেখায় মনোযোগী হলে শিক্ষাজীবনে উন্নতি করা সম্ভব। আগামী আসন্ন পরিক্ষায় সবাই সফলভাবে পরিক্ষা দিয়ে মাদরাসার গৌরব ধরে রাখবেন এটাই আশা করবো।

আলোচনা শেষে বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠানে বিজয়ীদের পুরুষ্কার বিতরণ করা হয়।



[বাঁশখালী জনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।]

কোন মন্তব্য নেই