advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

নিখোঁজ সংবাদ: সন্ধান চাই

জনপদ ডেস্ক: চট্টগ্রামের বাঁশখালী উপজেলার চাম্বল ইউনিয়নের পূর্ব চাম্বল সিকদার দোকান ২নং ওয়াডস্থ পিতা- মৃত ছাবের অাহমদ ও মাতা- মোছাম্মৎ নুরবানু এর ছোট ছেলে মুহাম্মদ এমদাদ উল্লাহ (১৭) নিখোঁজ রয়েছে।

এমদাদ উল্লাহ 'চন্দনাইশ অাব্দুল মাহাবুব উচ্চ বিদ্যালয়ের কৃতিশিক্ষার্থী। সে সম্প্রতি (২০১৮ খ্রিঃ)'র এসএসসি পরীক্ষা শেষ করেন। গত ৯ মার্চ ২০১৯ খ্রিঃ, শনিবার সকাল ১১ টা থেকে (৩দিন পর্যন্ত) তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। পারিবারিক সূত্রে জানাযায়, সে অধ্যয়নরত স্কুলের অাবাসিকে থাকতো। বিদ্যালয়ের আবাসিক থেকে সে নিখোঁজ হয়েছে। এ ব্যাপারে চন্দনাইশ থানায় জিডি করা হয়েছে। সাধারণ জিডি নং ৫১৬/১৯।

তার নিজ ব্যবহৃত হাতে থাকা মোবাইল ফোনটি (০১৮৬৩১১১৩৪১) শনিবার থেকে বন্ধ পাওয়া যাচ্ছে। কোন সুহৃদবান ব্যক্তি তার সন্ধান পেলে তার বড় ভাই আমান উল্লাহর মোবাইল নং (০১৮৩৪৬২০২৭২) যোগাযোগ করে জানানোর জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।
-প্রেসবিজ্ঞপ্তি।




[বাঁশখালী জনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।]

কোন মন্তব্য নেই