advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালীর পুকুরিয়া বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে জাতির জনকের জন্মবার্ষিকী উদযাপন


মু. আব্দুল জাব্বার, বিশেষ প্রতিবেদকঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্মবার্ষিকী উপলক্ষে বাঁশখালী পুকুরিয়া বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে দিনব্যাপী কর্মসুচীর মাধ্যমে দিবসটি উদযাপন করেন। কর্মসুচীর মধ্যে ছিল জাতির জনকের প্রতিকৃর্তিতে পুষ্পস্তবক অর্পন ও দোয়া মাহফিল।

পুকুরিয়া চৌমুহনী বাজারে পুকুরিয়া বঙ্গবন্ধু পরিষদের কার্যালয়ে বীর মুক্তিযোদ্ধা নুরুল আমিনের সভাপতিত্বে অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন চট্রগ্রাম দক্ষিন জেলা কৃষকলীগ নেতা আবদুস সবুর, বিশেষ অতিথি ও আলোচক ছিলেন আওয়ামীলীগ নেতা আবদুল হাফেজ, রুহুল আমিন, এরফানুল হক, মো: কামাল,  যুবলীগ নেতা  মোরশেদুল আলম, গিয়াস উদ্দিন, মো: কায়ছার, মো: নাছির, ছাত্রলীগ নেতা দাউদ মানিক, মো: তৌহিদ, আজাদ, ছাউন, আরাফাত, ছামীর,শিহাব উদ্দিন প্রমুখ।

সভায় বক্তারা বলেন, জাতির জনকের স্বপ্ন ছিল এদেশকে ক্ষুধা ও দারিদ্রতা মুক্ত বাংলাদেশ গড়ার । সে লক্ষে সকল বঙ্গবন্ধুর কর্মীদের একসাথে দেশের উন্নয়নে কাজ করে যাওয়ার আহবান জানান।



[বাঁশখালী জনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।]

কোন মন্তব্য নেই