advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালী আইনজীবি সহকারি সমিতির নির্বাচন সম্পনঃ হেলাল-সভাপতি, জাহাঙ্গীর- সম্পাদক

মু. আব্দুল জাব্বার, বিশেষ প্রতিবেদকঃ বাঁশখালী আদালতের আইনজীবি সহকারি সমিতির নির্বাচন সোমবার আদালত ভবনে অনুষ্টিত হয়। নির্বাচনে তিনটি পদের বিপরীতে নির্বাচন অনুষ্টিত হলে ও বাকী পদ গুলো বিনা প্রতিদ্বন্দিতায় অনুষ্টিত হয়। সভাপতি পদে ৩৩ ভোট পেয়ে বিজয়ী হয় শামসূল ইসলাম হেলাল। অপর প্রার্থী অশোক কুমার দাশ পায় ২২ ভোট । সিনিয়র সহ সভাপতি পদে ৩৩ ভোট পেয়ে বিজয়ী হয় জয়নাল আবেদীন, অপর সহ সভাপতি প্রার্থী আলী হোছাইন পায় ২১ ভোট । সাধারন সম্পাদক পদে ২৫ ভোট পেয়ে বিজয়ী হয় মো: জাহাঙ্গীর আলম, অপর সাধারন সম্পাদক প্রার্থী মো: হোছাইন উদ্দিন পায় ১৫ ভোট, এবং আবদুর রহমান পায় ১৪ ভোট। 

বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিতরা হলেন সহ সভাপতি- মো: ইস্কান্দর, সহ সাধারন সম্পাদক -মো: কপিল উদ্দিন, অর্থ সম্পাদক- আবদুল গোফরান, দপ্তর ও প্রচার সম্পাদক- মো: ইমতিয়াজ।কার্যকরী সদস্যরা হলেন শফিউল আলম, ঝন্টু ঘোষ, আনিছুল হক, ও মো: জমির উদ্দিন। 

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার এর দায়িত্ব পালন করেন বাশঁখালী আইনজীবি সমিতির সাধারন সম্পাদক এডভোকেট তকছিমুল গনি ইমন, সহকারি নির্বাচন কমিশনার ছিলেন আবু ছালেহ । নির্বাচনে বিজয়ীরা সকলের সহযোগিতা কামনা করেন।



[বাঁশখালী জনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।]

কোন মন্তব্য নেই