বিজ্ঞাপন দিন, সাথে থাকুন

বিজ্ঞাপন দিন, সাথে থাকুন
Advertaizements

ব্রেকিং নিউজ

বাঁশখালী উপজেলায় ভূমি সেবা সপ্তাহ উপলক্ষ্যে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

জনপদ ডেস্কঃ "রাখব নিস্কন্টক জমি-বাড়ি করবো সবাই ই-নামজারি" প্রতিপাদ্যের আলোকে চট্টগ্রামের  বাঁশখালী উপজেলায় ভূমি সেবা সাপ্তাহ উপলক্ষে উপজেলা রাজস্ব প্রশাসনের উদ্যোগে উপজেলা চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বুধবার (১০ এপ্রিল) সকালে অনুষ্ঠিত আলোচনা সভায় এতে উপস্থিত থেকে আলোচনা রাখেন বাঁশখালী উপজেলা নির্বাহী অফিসার মোমেনা আক্তার, বাঁশখালী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল বশিরুল ইসলাম, বাঁশখালী উপজেলা সার্ভেয়ার আল আমিন, চাম্বল ইউনিয়নের তফসীল অফিসার চন্দন বাবু সহ উপজেলা প্রশাসন এর কর্মকর্তা কর্মচারী বৃন্দ।

আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার মোমেনা আক্তার বলেন, 'ভূমি অফিসে যেকোন অনিয়ম দূর্নীতি দূর করতে হবে এবং সকলের জমি অনলাইন নামজারী করতে হবে। নামজারী করতে গেলে সরকারি অফিসারদের সহায়তা করতে হবে। তিনি দালালের মাধ্যমে কোনো কাজ না করার জন্য জনসাধারণকে সচেতন করেন এবং এ ব্যাপারে ভূমি অফিসকে সতর্ক হতে নির্দেশ দেন। যেগুলো করণীয় ভুল রয়েছে সেই ভুলগুলো এসিল্যান্ড বরাবর সংশোধন করার জন্য বলেলেন। কোন রকম মামলা করে হয়রানি না করার জন্য তিনি নির্দেশ প্রদান করেন।

বাঁশখালী জনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

কোন মন্তব্য নেই