advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

জাতীয় বৃক্ষরোপণ উপলক্ষ্যে বাঁশখালী ইকোপার্কে বিনামূল্যে চারা বিতরণ

জনপদ প্রতিনিধি: বাঁশখালী উপজেলা প্রশাসন, ইকোপার্ক ও জলদী সহ-ব্যবস্থাপনা কমিটির উদ্যোগে জাতীয় বৃক্ষরোপণ উপলক্ষে বাঁশখালী ইকোপার্কে শোভাবর্ধনকারী বৃক্ষরোপন ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে বিনামূল্যে ফলজ চারা বিতরণ কর্মসূচীর শুভ উদ্বোধন অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (৪ জুলাই) বৃক্ষরোপণ কর্মসূচীর শুভ উদ্বোধন অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন বাঁশখালী উপজেলা চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ গালীব সাদলি, উপজেলা নির্বাহী অফিসার মোমেনা আক্তার, মহিলা ভাইস-চেয়ারম্যান রেহেনা আক্তার কাজেমী, জলদী সিএমসি কমিটির সভাপতি মোজাম্মেল হক সিকদার, সদস্য সচিব ও বাঁশখালী ইকোপার্কের (ভারপ্রাপ্ত) কর্মকর্তা রেইঞ্জার আনিছুজ্জান শেখ, সহ-সভাপতি হামিদ উল্লাহ্, কোষাধ্যক্ষ সাংবাদিক জোবাইরুল ইসলাম প্রমূখ।

এছাড়াও মোঃ আকতার হামিদ, মোঃ আনছুর, কায়েস সরোয়ার সুমন সহ উপজেলার বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ, সিএমসির সদস্যবৃন্ধ ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। উপস্থিত অতিথিরা ইকোপার্কের বিভিন্ন স্পটে বৃক্ষরোপণ করে শুভ উদ্বোধন করেন। বাঁশখালীর বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ২হাজার শিক্ষার্থীদের মাঝে নানা ফলজ চারা বিতরণ করা হয়।


বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:
banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই