advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

আল্লামা খাইর উদ্দীন ফাউন্ডেশনের শিক্ষা উপকরণ বিতরণ

প্রেসবিজ্ঞপ্তিঃ

আল্লামা খাইর উদ্দীন রহঃ ফাউন্ডেশন বাঁশখালী  এর আয়োজনে শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বিকালে  বাঁশখালী পৌসভাস্ত (৩নং ওয়ার্ড) মাদরাসাতুল খাইর আল-ইসলামিয়ার ৪০ জন মেধাবী ও দরিদ্র ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ সামগ্রী ও কুরআন শরীফ বিতরণ করা হয়েছে।

আল্লামা খাইর উদ্দীন রহঃ ফাউন্ডেশনের সভাপতি গাজী সালাহউদ্দীন মুহাম্মদ শহিদুল্লাহ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম. মোবারক হোছাইন আসিফের সঞ্চালনায় অনুষ্ঠিত শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাঁশখালী জুমহুরিয়া বালিকা মাদরাসার সম্মানিত শিক্ষক ও ফাউন্ডেশনের উপদেষ্টা মাওলানা হাফিজুর রহমান , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল ফারুক মাদরাসার সম্মানিত শিক্ষা পরিচালক ও ফাউন্ডেশনের উপদেষ্টা  মাওলানা মুফতি নছীমুর রহমান, রাজনীতিবিদ শেখ আহমদুল্লাহ, রাজনীতিবিদ সরোয়ার আলম।

এতে উপস্থিত ছিলেন- ফাউন্ডেশনের সহ-সভাপতি ফরহাদ আমিন ফয়সাল, অর্থ সম্পাদক আব্দুল্লাহ বিন মাসউদ তকি, দফতর সম্পাদক মাওলানা আবেদুর রহমান, প্রচার সম্পাদক জুলকারনাইন মুহাম্মদ ফাহাদ, সমাজকল্যাণ সম্পাদক ওবায়দুল্লাহ বিন মাসউদ নকী, শিক্ষাবিষয়ক সম্পাদক মাওলানা মাহমুদ মুজিব,  হামিদুর রহমান, ওয়াহিদু্ল্লাহ বিন মাসউদ তাওসীফ সহ এলাকার গন্য-মান্য ব্যক্তিবর্গ।

২ ঘন্টাব্যাপী বিভিন্ন ইভেন্টে শিক্ষা উপকরণ বিতরণ এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠান চলে। শিক্ষা উপকরণ- কুরআন শরীফ, শিশুতোষ বই, দোআর বই, খাতা,কলমসহ বিভিন্ন শিক্ষা উপকরণ সামগ্রী ও পুরস্কার হাতে পেয়ে ছাত্র-ছাত্রীদের খুব আনন্দ এবং উচ্ছসিত হতে দেখা যায়। অনুষ্ঠান শেষে সকলকে প্যাকেটিং নাস্তা সরবরাহ করা হয়। ইভেন্টের নানা কর্মসূচিতে ফাউন্ডেশনের দায়িত্বশীল এবং সদস্যদের সরব উপস্থিতি অনুষ্ঠানকে আরও প্রাণবন্ত করে তোলে।



বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।
                  আপনার মেইল পাঠাতে:
                 banshkhalijanaphad24@gmail.com





কোন মন্তব্য নেই