advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে পটিয়াকে হারিয়ে জেলা চ্যাম্পিয়ন বাঁশখালী

অতিথিরা চ্যাম্পিয়ন ট্রপি তুলে দিচ্ছেন বাঁশখালীর জালিয়াঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বিজয়ী টিম কে।


শিব্বির আহমদ রানাঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে চট্টগ্রাম জেলা চ্যাম্পিয়ন হয়েছে বাঁশখালীর জালিয়াঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়। শুক্রবার (২২ সেপ্টেম্বর) সকালে চট্টগ্রাম এম. এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত জেলা পর্যায়ের ফাইনাল খেলায় মুখোমুখি হয় পটিয়ার সুক্রদন্ডী সরকারি প্রাথমিক বিদ্যালয় বনাম বাঁশখালীর জালিয়াঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়। নির্দিষ্ট সময়ের খেলায় গোল না হওয়ায় ট্রাইবেকারে এক গোলের ব্যবধানে পটিয়াকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন বাঁশখালী।

খেলা শেষে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সুব্রত কুমার বণিকের সভাপতিত্বে পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল বাশার মোহাম্মদ ফখরুজ্জামান। এতে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, চট্টগ্রাম-৮, বোয়ালখালী আসনের সংসদ সদস্য নোমান আল মাহমুদ, বাঁশখালী উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবু সুফিয়ান প্রমুখ।

এতে বাঁশখালী উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান ও সহকারী শিক্ষকসহ অসংখ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে চট্টগ্রাম জেলার ২ হাজার ২শত ৬৯টি প্রাথমিক বিদ্যালয় অংশগ্রহণ করেন।



বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই