advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে একুশে ফাউন্ডেশন। ||বাঁশখালী জনপদ24.কম

নিউজ ডেস্কঃ পৃথিবীতে সব থেকে বড় কাজ মানুষের সেবা। আর এর জন্য প্রয়োজন ত্যাগের মানসিকতা। একজন মানুষ যতখানি আত্মত্যাগ করেন তার চেয়ে অনেক বেশি প্রশংসিত হন। আত্মত্যাগই হলো সফলতা। সেচ্ছাসেবী, সামাজিক ও সংগঠন একুশে ফাউন্ডেশন-ইএফ সে কাজটিই করে চলেছে তাদের বিস্তৃত কার্যক্রমের মধ্য দিয়ে।’
মুমূর্ষু রোগীদের মুখে হাসি ফোটাতে নিঃস্বার্থভাবে রক্তদান এবং রক্ত সংগ্রহ করে দেওয়া। সর্বশেষ যেটি হলো রক্তদানে সচেতনতা তৈরি করা। যার ফলে দিনদিন রক্তদাতা বৃদ্ধি পাচ্ছে। একুশে ফাউন্ডেশন প্রতিষ্ঠাতা পরিচালক শামিম উল্লাহ আদিল বলেন, ত্যাগের মানসিকতা একটি বড় বিষয় আর একজন মানুষ এই কাজটি সব থেকে ভালোভাবে করতে পারেন মানব সেবার মধ্যে দিয়ে।
একুশে ফাউন্ডেশনের শতাধিক সেচ্চাসেবক নিঃস্বার্থভাবে নিজে ডোনেট এবং রোগীরদের রক্ত সংগ্রহ করতে নিয়োজিত আছে। একুশে ফাউন্ডেশন সমন্বয়ক শহীদুল আলম বলেন- তাদের নিঃস্বার্থ সেবাদানের মধ্য দিয়ে উন্নততর সমাজ প্রতিষ্ঠায় ভূমিকা রাখবে এবং মানবিক সমাজ বিনির্মাণে কাজ করে যাচ্ছে। একুশে ফাউন্ডেশন পরিবারের ৫টি ইউনিটের মাধ্যমে মানবতার জন্য কাজ করে যাচ্ছেন স্বার্থহীন  মানবতা প্রেমিক সেচ্চাসেবকরা।
উল্লেখ্য, সেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন ৫ ফেব্রুয়ারি ২০১৯ সালে আলোকিত সমাজ বিনির্মাণ শ্লোগানকে সামনে রেখে যাত্রা শুরু করেন। খুব অল্প সময়ের মধ্যে ১১টা এজেন্ডা বাস্তবায়ন করতে সক্ষম হয়। ১ম এজেন্ডা ছিলো শতাধিক এতিমদের মাঝে ঈদবস্ত্র বিতরণ করেন। বৃক্ষ রোপণ  কর্মসূচিসহ গুরুত্বপূর্ণ কাজে ভূমিকা রাখেন।


বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।
                  আপনার মেইল পাঠাতে:
                 banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই