advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

একুশে ফাউন্ডেশনের সমন্বয়ক শহীদুল আলম ভারতে চিকিৎসাধীন

শামিম উল্লাহ আদিল, জনপদ প্রতিনিধিঃ সেচ্ছাসেবী, সামাজিক ও জনকল্যাণমুলক সংগঠন একুশে ফাউন্ডেশনের সমন্বয়ক শহীদুল আলম গত ১২অক্টোবর উন্নত চিকিৎসার জন্য ভারতের ভ্যাংগালোরে গমন করেন।
উল্লেখ্য, ২০০৯ সালের ১২ ফেব্রুয়ারি চট্টগ্রাম কলেজ থেকে অর্থনীতি বিভাগের উদ্যোগে বান্দরবানে শিক্ষা সফরের আয়োজন করে। আসার পথে দুর্ঘটনায় পড়ে সাধারণ শিক্ষার্থী ও অভিভাবক সহ ১৪জন নিহত এবং ৬জন গুরুতর আহত হয়।
আহতদের মধ্যে শহীদুল আলম একজন। তৎকালীন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদসহ বর্তমান সরকারের অনেক নেতাকর্মী হাসপাতালে দেখতে আসেন।
অবধি দীর্ঘ ১১ বছর অনেক কষ্টে জীবন যাপন পার করে আসছে শহীদুল। মেরুদন্ড স্থানচ্যুত ও সংকীর্ণ হয়ে যাওয়ায় মারাত্মক মরণব্যাধি ক্যান্সারের ঝুঁকি আসার সম্ভাবনা রয়েছে বলে জানান ভারতের চিকিৎসাপ্রদানকারী ডাক্তার।
শহীদুল আলম বলেন, আমাদের শিক্ষা সফরের সম্পূর্ণ ভূল হচ্ছে চট্টগ্রাম কলেজ প্রশাসনের। কারণ শিক্ষা সফরের গাড়ি হাইওয়ের গাড়ি না নিয়ে কেরানীহাট থেকে গাড়ি নেন। যা পার্বত্য চট্টগ্রাম বান্দরবান রোডে চলাচলের জন্য ঝুকিপূর্ণ ছিলো। কলেজ প্রশাসন সেই ২০০৯সাল থেকে কোন খোঁজ খবর রাখেনি। আমি প্রতিনিয়ত বাবার টাকা আর আমার সহায়সম্বল দিয়ে চিকিৎসা পরিচালনা করেছি। এই দুর্ঘটনা হলো কলেজ প্রশাসনের, আমার ব্যক্তি কেন্দ্রীক ট্যুর ছিলো না।
তিনি, বন্ধু, সহপাঠী, অগ্রজ, অনুজ যারা তার খবরাখবর নিয়েছেন, তার পাশে থেকে সমর্থন দিয়েছেন, সকলের জন্য বুকভরা ভালোবাসা এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন সকলের কাছে দোয়া চেয়েছেন যেন সম্পূর্ণ সুস্থ হয়ে যায়।

বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।
                  আপনার মেইল পাঠাতে:
                 banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই