advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

১২ বছরেও সন্ধাঁন মেলেনি হাফেজ মু. ছফওয়ানের

নিখোঁজ সংবাদঃ

দীর্ঘ এক যুগ পার হলেও সন্ধাঁন মেলেনি হাফেজ মুহাম্মদ ছফওয়ানের। বাঁশখালী উপজেলা পৌরসভার অন্তর্গত দক্ষিণ চট্টগ্রামের ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্টান 'আল জামিয়া আল ইসলামিয়া জলদী মখজনুল  উলুম' (বাইঙ্গাপাড়া) বাঁশখালী বড় মাদরাসার মতোয়াল্লী, লন্ডন 'মসজিদুল আবরার' জামে মসজিদের খতিব, আল জামিয়াতুল আরবিয়া মদিনাতুল উলুম রাউজান দেওয়ানপুর মাদরাসার সাবেক  মোহতামিম, সিএমবি আল মাদরাসাতুল ইসলামিয়া তানজিমুল উম্মাহ  মাদরাসার সাবেক মোহতামিম ও খতিব মরহুম আলহাজ্ব মাওলানা আবু তাহের এর তৃতীয় পুত্র বিগত ২০০৮ সালের ১০ অক্টোবর নিখোঁজ হয়ে যান। নিখোঁজের সময় তার বয়স ছিল ১০ বছর। নিখোঁজের ১২ বছর গড়িয়ে গেলেও ছফওয়ানের সন্ধাঁন পায়নি তার পরিবার।

হাফেজ মু. ছফওয়ানের মেঝ ভাই বাঁশখালীতে কর্মরত সাংবাদিক মুহাম্মদ মিজান বিন তাহের জানান- 'ছোট ভাই হারিয়ে যাওয়ার পর থেকে আজবধি তার কোন খোঁজ পাওয়া যায়নি।' ২০০৮ সালের ১৩ অক্টোবর বাঁশখালী থানায় তার পরিবার নিখোঁজ হওয়ার বিষয়ে সাধারণ ডায়েরী করেন। বাঁশখালী থানা জিডি নং- ৪৬৫।

কোন সুহৃদ ব্যক্তিবর্গ  ছফওয়ানের সন্ধাঁন পেয়ে থাকলে মিজান বিন তাহেরের সাথে যোগাযোগ করার অনুরুধ রহিল।

বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:
banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই