advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালীতে খালেদা জিয়ার মুক্তি ও জাফরুল ইসলাম চৌধুরীর সুস্থতার জন্য দোয়া মাহফিল

প্রেসবিজ্ঞপ্তিঃ
বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল বাঁশখালী উপজেলা শাখার আয়োজনে বুধবার (২৭ নভেম্বর) বাদে আছর গুনাগরি শাহী জামে মসজিদে এ কর্মসূচি পালিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টহবাঁশখালী উপজেলা বিএনপির সাবেক সভাপতি মাষ্টার লোকমান, সহ সভাপতি ফজলুল কাদের, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম।

দোয়া মাহফিলের চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রদলের সভাপতি শহিদুল আলম শহিদ সহ বাঁশখালী উপজেলার বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

খতমে কোরান শেষে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও আলহাজ্ব জাফরুল ইসলাম চৌধুরীর সুস্থ্যতার জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

উল্লেখ্য, বাঁশখালী উপজেলার চার বারের সাবেক এমপি ও মন্ত্রী, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সাবেক সভাপতি আলহাজ্ব জাফরুল ইসলাম চৌধুরী বেশ কিছু দিন ধরে অসুস্থতা বোধ করছেন। প্রথমে চট্টগ্রাম ন্যাশনাল হাসপাতালে চিকিৎসা নিলেও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়। বর্তমানে ঢাকায় একটি হাসপাতালে তিনি চিকিৎসা নিচ্ছেন।


বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:
banshkhalijanaphad24@gmail.com


কোন মন্তব্য নেই