advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বায়তুল ইরফান আদর্শ মাদরাসায়- দু'শুন্যপদে শিক্ষক নিয়োগ

                                                 নিয়োগ বিজ্ঞপ্তি

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার পৌরসভাস্থ ভাদালিয়া হারুন বাজার সংলগ্ন দ্বীনি ও আধুনিক শিক্ষাসমন্বিত ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান "বায়তুল ইরফান আদর্শ মাদরাসা" এর জন্য ২৮ডিসেম্বর ২০১৯ ইংরেজী তারিখ হইতে আগামী ৩১ডিসেম্বর ২০১৯ ইংরেজী তারিখের মধ্যে শুন্য পদে ২জন শিক্ষক জরুরী ভিত্তিতে নিয়োগ প্রদান করা হবে।

শুন্য পদ:

২) সহকারী শিক্ষক- ২জন (পুরুষ)।

শিক্ষাগত যোগ্যতাঃ স্বীকৃতিপ্রাপ্ত প্রতিষ্ঠান হতে ডিগ্রী (স্নাতক)/সমমান পাশ হতে হবে। প্রার্থীকে (৯ম থেকে ১০ম শ্রেণী পর্যন্ত) ইংরেজী, গণিত, সাধারণ বিজ্ঞান বিষয়ে পাঠদান করতে পারদর্শী হতে হবে।

প্রয়োজনীয় কাগজপত্রঃ জাতীয়তার সনদের ফটোকপি, শিক্ষাগত যোগ্যতার সনদের সকল ফটোকপি, স্থানীয় ইউনিয়ন/পৌরসভার সনদপত্রের কপি, ৩কপি পার্সপোর্ট সাইজের সদ্য তোলা ছবি সহ উপর্যুক্ত আগ্রহী প্রার্থীদের নিম্নে উল্লেখিত ঠিকানায় স্বহস্তে লিখিত দরখাস্তসহ যোগাযোগের জন্য আহ্বান করা যাচ্ছে।

সুযোগ-সুবিধাঃ
নিয়োগপ্রাপ্ত শিক্ষকের থাকা খাওয়ার সু ব্যবস্থা রয়েছে।

বেতনঃ ৯ হাজার থেকে ১২ হাজার।

 সার্বিক যোগাযোগঃ

প্রতিষ্ঠাতা পরিচালকঃ
কাজী মুহাম্মদ মনছুরুল হক
(বায়তুল ইরফান আদর্শ মাদরাসা ও বায়তুল ইরফান আদর্শ বালিকা মাদরাসা)
হারুন বাজারস্থ ভাদালিয়া, বাঁশখালী পৌরসভা, চট্টগ্রাম।

       হ্যালোঃ
©01715-148543
©01861-949434

বিঃদ্রঃ যোগাযোগের সময় নির্ধারিত তারিখে প্রতিদিন সকাল ৮টা থেকে বিকাল ৩ টা।


বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:
banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই