advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

আল কোরআন মডেল একাডেমী উত্তর রত্নপুর-এ শুন্যপদে জরুরি শিক্ষক নিয়োগ

নিয়োগ বিজ্ঞপ্তি

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বাহারছড়া ইউনিয়নে অবস্থিত ইলশার রত্নপুরস্থ "আল কোরআন একাডেমী উত্তর রত্নপুর" এর জন্য আগামী সোমবার ১৬ ডিসেম্বর ২০১৯ ইংরেজী তারিখে শুন্য পদে ২জন শিক্ষক জরুরী ভিত্তিতে নিয়োগ প্রদান করা হবে।


শুন্য পদ:
১) পরিচালক- ১জন (পুরুষ)।
২) সহকারী শিক্ষক- ১জন (পুরুষ)।

শিক্ষাগত যোগ্যতাঃ 
#১নং পদে আবেদন করতে অবশ্যই স্বীকৃতিপ্রাপ্ত প্রতিষ্ঠান হতে দাওরায়ে হাদিস/ কামিল পাশ হতে হবে।
#২ নং পদে ইবতেদায়ী ৫ম পর্যন্ত ইংরেজী ও গণিত বিষয়ে পাঠদান করতে পারদর্শী এইচ.এস.সি/আলিম/ সমমান পাশ হতে হবে।


প্রয়োজনীয় কাগজপত্রঃ জাতীয়তার সনদের ফটোকপি, শিক্ষাগত যোগ্যতার সনদের সকল ফটোকপি, স্থানীয় ইউনিয়ন/পৌরসভার সনদপত্রের এক কপি, ৩কপি পার্সপোর্ট সাইজের সদ্য তোলা ছবি সহ উপর্যুক্ত আগ্রহী প্রার্থীদের নিম্নে উল্লেখিত ঠিকানায় যোগাযোগের জন্য আহ্বান করা যাচ্ছে।

সুযোগ-সুবিধাঃ
নিয়োগপ্রাপ্ত শিক্ষকের থাকা খাওয়ার সু ব্যবস্থাসহ (১নং পদে সম্মানি ৮হাজার থেকে ১২ হাজার, ২নং পদে আলোচনা সাপেক্ষে উপযুক্ত সম্মানী প্রদান করা হবে।


                 সার্বিক যোগাযোগঃ

প্রতিষ্ঠাতা:
(আল কোরআন একাডেমী উত্তর রত্নপুর)
দায়েম উল্লাহ্ মুন্সীর বাড়ী, রত্নপুর, ইলশা, বাঁশখালী, চট্টগ্রাম।

       হ্যালোঃ
©01811-540267
©01715-148543

বিঃদ্রঃ যোগাযোগের সময়- সকাল ৮টা থেকে ১০টা।



বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:
banshkhalijanaphad24@gmail.com


কোন মন্তব্য নেই