advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালীতে মাদকদ্রব্যসহ ৬ জুয়াড়ী আটক

জনপদ ক্রাইম ডেস্কঃ বাঁশখালী থানা পুলিশের মাদক বিরোধী অব্যাহত অভিযান পরিচালনাকালে মাদকদ্রব্য সহ ৬ জন জুয়াড়ীকে আটক করে বিজ্ঞ আদালতে সোপার্দ করেছে থানা পুলিশ।
গত শনিবার (১৮ জানুয়ারী) মধ্য রাতে থানা পুলিশ অফিসার ইনচার্জ (ওসি) মু. রেজাউল করিম মজুমদারের নির্দেশনায় গোপন সংবাদে অভিযান পরিচালনা করে অবৈধভাবে টাকা দিয়ে জুয়াখেলার সময় মাদকদ্রব্য সহ ৬ জনকে আটক করে থানা পুলিশের একটি টিম।
আটককৃতরা হলেন উপজেলার ৭নং সরল ইউনিয়নের ১নং ওয়ার্ডের মধ্যম সরল কালু বলী বাড়ীর ইসমাইলের পুত্র মু. হেলাল (২০), মফজল আহমদের পুত্র মু. কামরুল ইসলাম প্রঃ কউম্যা (৩৫), কবির আহমদের পুত্র মু. রহিম (২৪), মধ্যম সরল ২নং ওয়ার্ডের নয়া পাড়া গুলজানি বাপের বাড়ীর মৃত মুহাম্মদ নবীর পুত্র মনিরুল্লাহ প্রঃ পেটান আলী (৪৫), মৃত বশির আহমদের পুত্র মু. আনোয়ার ইসলাম প্রঃ আনু (২৫), আব্দুস শহিদের পুত্র মোহাম্মদ আলী (৩২)।
থানা পুলিশ সূত্রে জানা যায়, মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা কালে বাঁশখালী থানাধীন ৭নং সরল ইউপিস্থ নোয়াপাড়া এলাকায় রাস্তার পাশে একটি ঘরে অবৈধ ভাবে টাকা দিয়ে জুয়া খেলার খবর পেয়ে আসামীদেরকে মাদকদ্রব্য সহ আটক করা হয়।
বাঁশখালী থানার ওসি মু. রেজাউল করিম মজুমদার জানান- 'রাতে জুয়ার আসর বসিয়ে টাকা দিয়ে অবৈধভাবে জুয়াখেলার সময় মাদকদ্রব্য সহ আসামীদের আটক করেন থানা পুলিশের একটি টিম। রবিবার আটককৃতদেরকে ১৮৬৭ সনের প্রকাশ্য জুয়া আইন এর ০৪ ধারার অপরাধে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।' তিনি আরো জানান-বাঁশখালীকে মাদক, সন্ত্রাসমুক্ত করতে অভিযান অব্যাহত আছে। মাদক, জুয়াড়ী, ইয়াবার বিরোদ্ধে বাঁশখালী থানা পুলিশ আপসহীন।


বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:
banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই