advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালী ঋষিকুম্ভ ও কুম্ভমেলা উদযাপনের লক্ষে প্রশাসনের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

সৈকত আচার্য্য: চট্টগ্রামের বাঁশখালীতে বিংশতম আন্তর্জাতিক ঋষিকুম্ভ ও কুম্ভমেলা সুষ্ঠ ও শান্তিপূর্ণ ভাবে উদযাপনের লক্ষে উপজেলা প্রশাসনের সাথে মতবিনিময় সভা উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে সোমবার (২০ জানুয়ারি) সকালে অনুষ্ঠিত মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার। এতে উপস্থিত ছিলেন বাঁশখালী থানার এসআই রুবেল আফ্রাদ, বিংশতম আন্তজার্তিক ঋষিকুম্ভ ও কুম্ভমেলা উদ্যাপন পরিষদের যুগ্ম সদস্য সচিব শ্যামল কান্তি দাশ, অলক দাশ, যুগ্ম আহবায়ক ভূপাল গুহ, অর্থ সচিব তড়িৎ কান্তি গুহ, যুগ্ম সদস্য সচিব ডা. আশীষ কুমার শীল, স্বেচ্ছাসেবক উপ-পরিষদের আহবায়ক ঝুন্টু কুমার দাশ, ব্যবস্থাপনা উপ-পরিষদের আহবায়ক টুটুন চক্রবর্ত্তী, মহাশোভাযাত্রা উপ-পরিষদের আহবায়ক প্রদীপ গুহ, গণসংযোগ উপ-পরিষদের আহবায়ক দীলিপ দত্ত, মহাশোভা যাত্রা উপ পরিষদের সদস্য সচিব রাজীব গুহ, ত্রিদিপ মজুমদার, নুপুর দেব, বিধান দাশ (কনক), অম্লান দত্ত, অমল দেব, অরুন জয়ধর, নারায়ন মল্লিক প্রমুখ।

মতবিনিময় বক্তারা বলেন, বিংশতম আন্তর্জাতিক ঋষিকুম্ভ ও কুম্ভমেলা সুষ্ঠ ও শান্তিপূর্ণ ভাবে উদযাপনের জন্য সার্বিক ভাবে প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।



বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:
banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই