advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বিজিএমইএ' র সদস্য নির্বাচিত হয়েছেন সফল উদ্যোক্তা বাঁশখালীর মকছুদ

বাঁশখালী জনপদ: বাঁশখালীর তরুণ রাজনীতিক, উদ্যোক্তা, ব্যবসায়ী মুহাম্মদ মকছুদ মাসুদ বাংলাদেশ তৈরি পোশাক রপ্তানি ও প্রস্তুতকারক সমিতি (বিজিএমইএ) এর সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন।

ম্যাক্সি-বাংলা স্যুয়েটার লিমিটেডের স্বত্বাধিকারী, প্রাইম স্টার লিমিটেডের চেয়ারম্যান মুহহাম্মদ মকছুদ (মাসুদ) বাংলাদেশ তৈরি পোশাক রপ্তানি ও প্রস্তুতকারক সমিতি (বিজিএমইএ) এর সদস্য হিসেবে তালিকাভুক্ত হওয়ার পূর্বে চট্টগ্রাম চেম্বার অব কমার্সের সদস্য হিসেবেও অন্তর্ভূক্তি পেয়েছেন।

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বৈলছড়ি ইউনিয়নের চেচুরিয়ার কৃতিসন্তান তিনি। তরুণ এই ব্যবসায়ী ইতোমধ্যে শ্রেষ্ঠ ‘জেলা সমবায়’ পুরস্কারসহ বেশ কয়েকটি পুরস্কার অর্জন করেছেন। বর্তমানে তিনি বাংলাদেশ আওয়ামীলীগের বাঁশখালী উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বে আছেন।


  "বাঁশখালী জনপদের পক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন"




বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:
banshkhalijanaphad24@gmail.com


কোন মন্তব্য নেই