advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালী ক্রিকেট একাডেমীর তিন খেলোয়াড় খেলবে বিদেশের মাঠে!

স্পোর্টস নিউজঃ চট্টগ্রামের বাঁশখালী উপজেলার তিন ক্রিকেটার এবার খেলবে ভারতে। তারা তিনজনই বাঁশখালী ক্রিকেট একাডেমীর পরিশ্রমী খেলোয়াড়। তারা চট্টগ্রামের কোয়ালিটি স্কুল অফ ক্রিকেট টিমের হয়ে ভারতের উড়িষ্যা প্রদীপ মেমোরিয়াল টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টে অংশ নিতে দেশ ত্যাগ করেছেন বৃহস্পতিবার বিকেলে।
বাঁশখালী ক্রিকেট একাডেমীর হয়ে যারা খেলবে তাদের মধ্যে বাঁশখালী উপজেলার বৈলছড়ি ইউনিয়নের রতন সুশীল, পুকুরিয়া ইউনিয়নের দক্ষিণ বরুমছড়া গ্রামের মুহাম্মদ আতিকুর রহমান ও পৌরসভার উত্তর জলদির শফিউল আকবর ইমন।
বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) বিকালে চট্টগ্রামের কোয়ালিটি স্কুল অফ ক্রিকেটের ১৫ সদস্যের একটি টিম চট্টগ্রাম শাহ্ গরীবুল্লাহ থেকে যাত্রা করেন। দলের অফিসিয়াল হিসেবে সাথে রয়েছেন ফিরোজ খান, কামরুল হাসান ও টিম ম্যানেজার শফিকুল হাসান আজাদ।
এদিকে ভারত সফরে যাওয়া কিরণ, আতিকুর, আকবর সহ সকল খেলোয়াড় ও সংশ্লীষ্ট সকলকে অভিনন্দন জানিয়েছেন বাঁশখালী ক্রিকেট একাডেমীর চেয়ারম্যান লায়ন শহিদুল মোস্তফা চৌধুরী মিজান, একাডেমীর পরিচালক ও কোচ মোহাম্মদ এরশাদ।




বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:
banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই