advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

মিয়ার বাজার রিক্সা-অটোরিক্সা ও টম টম এসোসিয়েশনের নির্বাচন ১১ফেব্রুয়ারী

জনপদ সংবাদঃ বাঁশখালী পৌরসভাস্থ জলদি মিয়ার বাজার রিক্সা-অটোরিক্সা ও টম টম এসোসিয়েশনের নির্বাচন আগামী ১১ফেব্রুয়ারী অনুষ্ঠিত হবে। নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক পৌর মেয়র আলহাজ্ব শেখ সেলিমুল হক চৌধুরী যথাসময়ে এ নির্বাচন সম্পন্ন করার কথা জানিয়েছেন।

নির্বাচনকার্য্য পরিচালনা করার জন্য গত ২৯ জানুয়ারী সংশ্লীষ্টদের সম্মতিক্রমে পৌরমেয়র শেখ সেলিমুল হকের সভাপতিত্বে, মেয়রকে আহ্বায়ক করে ৭ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।

নির্বাচন পরিচালনা সূত্রে জানা যায়, ১১ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য ইতোমধ্যে বিভিন্ন পদে যাচাই বাছাই ও প্রার্থীতা প্রত্যার সম্পন্ন করে প্রতিক বরাদ্দের কাজ গত ৪ ফেব্রুয়ারী সম্পন্ন করা হয়েছে।

উল্লেখ্য, প্রচার সম্পাদক পদে মুহাম্মদ হারুন ও দপ্তর সম্পাদক পদে রোশন আলী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

নির্বাচন পরিচালনা কমিটির সদস্য নাছির উদ্দিন জানিয়েছেন সভাপতি পদে ৩জন, সহ-সভাপতি পদে ২জন, সাধারণ সম্পাদক পদে ৩জন, সহ-সাধারণ সম্পাদক পদে ২জন, অর্থ সম্পাদক পদে ২জন প্রতিদ্বন্দ্বিতা করবেন। উল্লেখিত প্রতিটি পদে ১জন করে নির্বাচিত হবেন। সদস্য পদে ৪জন প্রতিদ্বন্দ্বিতা করবেন, নির্বাচিত হবেন ৩জন।

আগামী ১১ ফেব্রুয়ারী সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ পৌরসভা কার্যালয়ে সম্পন্ন হবে।


বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:
banshkhalijanaphad24@gmail.com


কোন মন্তব্য নেই