advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালী উপজেলা কাব-স্কাউটিং বিষয়ে জুম মিটিং অনুষ্টিত

এনামুল হক রাশেদীঃ চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের স্কাউট দলের ইউনিট লিডার ও ইউনিট সভাপতিদের অংশগ্রহনে অনুষ্টিত হয়েছে উপজেলা কাব-স্কাউটিং জুম মিটিং।
১৮ জুন, বৃহস্পতিবার সকাল ১০ টার সময় চট্টগ্রাম অঞ্চলের দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা মোঃ ফিরোজ ইমরান এর সঞ্চালনায় এবং বাঁশখালী উপজেলা শিক্ষা অফিসার মোঃ নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্টিত উক্ত জুম মিটিংয়ে প্রধান অথিতি ছিলেন, উপজেলা নির্বাহি অফিসার ও বাংলাদেশ স্কাউট বাঁশখালী উপজেলা সভাপতি মোমেনা আক্তার। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ স্কাউট জাতীয় নির্বাহী কমিটির এলটি সদস্য আব্দুস সাত্তার, বাংলাদেশ স্কাউট চট্টগ্রাম অঞ্চলের উপ-আঞ্চলিক পরিচালক এস এম জহিরুল আলম, চট্টগ্রাম জেলা সাধারন সম্পাদক পার্থ প্রতিম দাশ। 
উক্ত সভায় বাঁশখালী উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের স্কাউট দলের ইউনিট লিডার ও ইউনিট সভাপতিগন অংশগ্রহন করেন।
প্রধান অথিতির বক্তব্যে উপজেলা নির্বাহি অফিসার কাব - স্কাউটিং বিষয়ে -দল গঠন করা থেকে শুরু করে যাবতীয় কার্যক্রম সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন। বাঁশখালী উপজেলা কাব- স্কাউটস সম্পাদক খোকন চক্রবর্তী, স্বাগত বক্তব্যে উপজেলা কাব- স্কাউট সম্পর্কে বিস্তারিত উপস্থাপন করেন। বাঁশখালী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ শহীদুল্লাহ শিক্ষকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন। 
উক্ত জুম মিটিং আরো উপস্থিত ছিলেন বাঁশখালী উপজেলার সহকারি উপজেলা শিক্ষা অফিসার সৈয়দ আবু সুফিয়ান ও আবু বকর মোহাম্মদ ছিদ্দিকী।

বাঁশখালী কাব- স্কাউটস এর কার্যক্রম পর্যবেক্ষণ করে বক্তারা বাঁশখালীকে কাব-স্কাউটস অঞ্চল হিসেবে ঘোষনা দেওয়ার প্রক্রিয়ায় কথা জানান।



বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:
banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই