advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

সাংসদ মোস্তাফিজুর রহমান'র সুস্থতা কামনায় হোসাইনীয়া মাদরাসায় খতমে কোরআন-দোয়া মাহফিল

প্রেসবিজ্ঞপ্তিঃ জলদী হোসাইনিয়া কামিল (স্নাতকোত্তর) মাদরাসার উদ্যোগে বৃহস্পতিবার (১৮ জুন) সকাল দশটায়  চট্টগ্রাম-১৬ বাঁশখালী আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী'র দ্রুত ও পরিপূর্ণ সুস্থতা কামনা করে খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
মাদ্রাসার অধ্যক্ষ আবু রাশেদ মোহাম্মাদ মোজ্জাম্মেল এর সার্বিক নির্দেশনায় মাদ্রাসার সাবেক অধ্যক্ষ, গভর্ণিং বডির সহ-সভাপতি আলহাজ্ব মাওলানা এইচ এম মুস্তাফিজুর রহমান 'র সভাপতিত্বে অনুষ্ঠিত অত্র দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী ওলামালীগ বাঁশখালী উপজেলার সভাপতি সমাজ সেবক মাওলানা আকতার হোসাইন। মুনাজাত পূর্ব আলোচনা সভায় আলোচনা পেশ করেন অত্র মাদ্রাসার উপাধ্যক্ষ আজিজুল ইসলাম।
অনুষ্ঠান শেষে সাংসদ মহোদয় ও উনার পরিবারের সকল সদস্য সহ পুরো দেশ ও জাতির জন্য মুনাজাত পরিচালনা করেন অত্র মাদ্রাসার মুহাদ্দিস মুহসিন কামাল।




বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:
banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই