advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

শীলকুপে করোনায় বৃদ্ধার মৃত্যু! সৎকার করলেন লাশ দাফন কমিটি

জনপদ প্রতিনিধিঃ বাঁশখালীতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে অমলেন্দু বিকাশ দাশ (৬২) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। মৃত ওই বৃদ্ধা উপজেলার শীলকূপ ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের মাস্টার বাড়ীর মৃত উপেন্দ্র লাল দাশের পুত্র বলে জানা যায়।
সোমবার (২০ জুলাই) সকালে চট্টগ্রাম শহরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় বলে তার পরিবার সূত্রে জানা যায়। বিকাল ৫টার দিকে মৃত ব্যক্তির লাশ শিলকুপ খেলাফকির পাড়স্থ পারিবারিক শ্মশানে সৎকারে সহযোগিতা করেন বাঁশখালী গাউছিয়া কমিটি ও বাঁশখালী করোনা লাশ দাফন কমিটির সদস্যরা।
জানা যায়, অমলেন্দু বিকাশ দাশ চট্টগ্রাম শহরের কোতোয়ালী থানা এলাকায় বাসভবনে জ্বর, সর্দি ও করোনা উপসর্গ নিয়ে কয়েকদিন ধরে রোগে ভুগছিলেন। গত ১৩ জুলাই তিনি করোনা পরীক্ষা দেন এবং ১৬ জুলাই করোনা পজেটিভ রিপোর্ট আসে। এরপর থেকে চট্টগ্রামের একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন তিনি।

শীলকূপ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী-যুবলীগের সভাপতি মোজাম্মেল হক সিকদার জনপদকে বলেন, ‘শীলকূপ মাস্টার বাড়ীর অমলেন্দু বিকাশ দাশ করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরণ করেছেন। সামাজিক দূরত্ব বজায় রেখে তার পারিবারিক শ্মশানে আজ বিকাল ৫টার দিকে সৎকারের জন্য সব ধরনের ব্যবস্থা করা হয়েছে।’



বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।
বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:
banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই