advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে বাঁশখালী সমিতি চট্টগ্রামের অক্সিজেন কনসেন্ট্রেটর প্রদান

বাঁশখালীর রোগী সাধারণের মাঝে অক্সিজেন সেবার লক্ষ্যে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কনসেন্ট্রেটর প্রদান করেছে বাঁশখালী সমিতি চট্টগ্রাম।
বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শফিউর রহমান মজুমদারের হাতে আজ ৮ জুলাই দুপুরে অক্সিজেন কনসেন্ট্রেটর মেশিন তুলে দেন বাঁশখালী সমিতি চট্টগ্রামের সাধারণ সম্পাদক লায়ন এম আইয়ুব, অর্থ সম্পাদক লায়ন নাসিমুল আহসান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আবু ওবাইদা আরাফাত, সদস্য মিশকাত উদ্দীন। এসময় আরও উপস্থিত ছিলেন বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন ডা. সওগাত উল ফেরদাউস, স্যাকমো জুয়েল সরকার, সাংবাদিক মিজান বিন তাহের প্রমুখ।
উল্লেখ্য, বাঁশখালী সমিতি চট্টগ্রামের আজীবন সদস্য নাম প্রকাশ্যে অনিচ্ছুক এক ব্যাংকারের অর্থায়নে এই অক্সিজেন কনসেন্ট্রেটর মেশিন দেয়া হয়। এই মেশিন কোনরকম রিফিল ছাড়া প্রাকৃতিক উপাদান হতে বিদ্যুতের মাধ্যমে স্বয়ংক্রিয়ভাবে অক্সিজেন উৎপাদন করতে সক্ষম।
আনুষ্ঠানিক হস্তান্তরকালে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শফিউর রহমান মজুমদার বলেন- 'এমন একটি মেশিন আমাদের হাসপাতালের জন্য খুব জরুরি ছিল। বিশেষ করে এ সময়ে করোনা রোগী ও শ্বাসকষ্টের রোগীদের এ মেশিনের মাধ্যমে অনেক রোগীকে সেবা দিতে পারবো। এই জনগুরুত্বপূর্ণ মেশিনটি দেয়ায় বাঁশখালী সমিতি চট্টগ্রাম ও সংশ্লিষ্টদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। আমরা এ মেশিনের সদ্ব্যবহারের মাধ্যমে রোগীদের সর্বোচ্চ সেবা দেয়ার চেষ্টা করবো।'

প্রেস বিজ্ঞপ্তি।



বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:
banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই