advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

পুইছড়িতে মাওলানা তাহের আহমদ (রহঃ) স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

জনপদ প্রতিনিধি: গত বুধবার সকাল ১০ টায় প্রখ্যাত আলেমেদ্বীন আলহাজ্ব মাওলানা তাহের আহমদ (রহঃ) স্মরণে দোয়া মাহফিল ও স্মরণ সভা "আল্লামা তাহের আহমদ রহঃ ফাউন্ডেশন" পুইছড়ি, বাঁশখালীর উদ্যোগে অনুষ্ঠিত হয়। 
এতে সভাপতিত্ব করেন আলহাজ্ব মাওলানা জালাল উদ্দীন। আলোচনা পেশ করেন অধ্যাপক মাওলানা নিজাম উদ্দিন, মাওলানা হাফেজ আবদুর রহমান, ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব মাওলানা মোহাম্মদ নোমান প্রমুখ। 
সভায় মরহুম মাওলানার বিভিন্ন দিক আলোচনা করা হয় এবং মহান রবের দরবারে তাঁর মাগফিরাত ও জান্নাতের আ'লা মাকাম কামনা করে দোয়া করা হয়।



বাঁশখালীজনপদ২৪.কম'র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।
বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

  • banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই