advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

শিলকূপ ইউপি'র মেম্বার পদপ্রার্থী নুসরাত আলমের নির্বাচনী ইশতেহার ঘোষণা


জনপদ প্রতিনিধিঃ চট্টগ্রামের বাঁশখালী উপজেলার শিলকূপ ইউনিয়ন পরিষদের নির্বাচনে 'কলম' প্রতীকে (৭,৮,৯ নম্বর ওয়ার্ড) মহিলা মেম্বার পদপ্রার্থী অত্র ইউনিয়নের তিনবারের সাবেক সৎ ও সফল চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মরহুম মোঃ শামশুল আলম এর মেয়ে নুসরাত আলম তার নির্বাচনী ইশতেহার ঘোষনা করেছেন। 

রোববার (১২ জুন) সন্ধ্যায় নিজ বাড়ীতে তার নির্বাচনী প্রচার কেন্দ্রে এক উঠোন বৈঠকে লিখিত ইশতেহার ঘোষণা করেন।

তিনি উঠোন বৈঠকে উপস্থিত সমাবেশের উদ্যেশ্যে বলেন, 'আমি আপনাদের স্নেহ ও ভালোবাসায় বড় হয়েছি, সাদা-মাটা জীবন যাপনে অভ্যস্থ আমি, রাজনৈতিক ও বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত থেকে সুখে-দুঃখে আপনাদের পাশে থাকার চেষ্টা করেছি। বিভিন্ন দিক থেকে অবহেলিত এই ওয়ার্ডের (৭,৮,৯ নম্বর) মানুষ। জীবনযাত্রার নিম্নমান, সন্ত্রাস ও মাদকের প্রকাশ্য ব্যবহার, সু-চিকিৎসার অভাব আর অন্যায় অত্যাচারে এই জনপদকে আতঙ্কিত করে তুলেছে প্রতিনিয়ত। ৭, ৮, ৯ নম্বর ওয়ার্ডের মানুষের মুখে হাসি ফোটাবার জন্যই আমি আপনাদের রায় চাইছি।

প্রিয় জনপদের লোকজন আপনারা আমার আত্মার আত্মীয়ের মতো। আমি মরহুম বাবার ছোট কন্যা।আমি স্বপ্ন দেখছি, অত্র ইউনিয়নের তিনবারের সাবেক, সৎ ও সফল চেয়ারম্যান, আমার বাবা বীর মুক্তিযোদ্ধা মরহুম মোঃ শামশুল আলম যেভাবে পাশে ছিল আপনাদের দোয়া ও আশীর্বাদে আমিও আপনাদের পাশে থাকবো সবসময়। অত্র এলাকার গরীব-দুঃখী মানুষের জীবনযাত্রার মানোন্নয়নের জন্য সুষ্ঠ পরিকল্পনা প্রণয়ন ও বাস্তবায়ন। পাহাড়ি ও প্রাকৃতিক সম্পদের সুষ্ঠ ব্যবহার। স্বাস্থ্য কেন্দ্র আধুনিকায়ন করে সেবা উপযোগী হিসেবে গড়ে তোলা। প্রসবকালীন মৃত্যু রোধে আধুনিক মাতৃসদন প্রতিষ্ঠার উদ্যোগ নেওয়া। বিদ্যালয় বিমুখ ছেলেমেয়েদের নিরাপদে বিদ্যালয়ে যাওয়ার ব্যবস্থা করা। অন্যায়, সন্ত্রাস, চাঁদাবাজি নির্মূলের লক্ষ্যে কার্যকর পদক্ষেপ নেওয়া। এলাকাকে মাদকমুক্ত করার কার্যকর ব্যবস্থা গ্রহণ এবং তরুণদের ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মকান্ডে জড়িত করে উজ্জ্বল ভবিষ্যত নিশ্চিত করা। এলাকায় শতভাগ স্যানিটেশন ব্যবস্থা নিশ্চিত করা এবং পর্যাপ্ত নলকূপ স্থাপন করা।আমি আরো স্বপ্ন দেখছি একটি সুন্দর, আদর্শ ওয়ার্ড প্রতিষ্ঠার।

সর্বশেষ আপনারা আমাকে আগামী ১৫ জুন কলম প্রতীকে আপনাদের পবিত্র আমানত 'ভোট' উপহার দিবেন এবং দোয়া করবেন এমনটাই প্রত্যাশা করবো।



বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:
banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই