advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

জনসমুদ্রে পরিণত হয়েছে গন্ডামারা ইউপি'র স্বতন্ত্র চেয়ারম্যানপ্রার্থীর ঘোড়ার নির্বাচনী পথসভা


নিজস্ব সংবাদদাতাঃ জমে উঠেছে বাঁশখালী উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনী শেষ সময়ের প্রচারণা। জনসমুদ্রে পরিণত হয়েছে গন্ডামারা ইউপির স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মাওলানা আরিফ উল্লাহর ঘোড়া প্রতীকের সমর্থনে পথসভা।

বৃহস্পতিবার (৯ জুন) বিকাল ৩ টায় গন্ডামারা-বড়ঘোনা উচ্চ বিদ্যালয় থেকে শুরু করে গন্ডামারা ১,২ ও ৩ নম্বর ওয়ার্ড প্রদক্ষিন করে গন্ডামারা বাজারে স্বতন্ত্র চেয়ারম্যানপ্রার্থী মাওলানা আরিফ উল্লাহর ঘোড়া প্রতীকের সমর্থনে এ পথসভা অনুষ্ঠিত হয়। 

বিকেল ৩ টা থেকে শুরু হওয়া পথসভা সন্ধ্যা ৭টা পর্যন্ত গড়িয়ে ধীরে ধীরে পথসভাটি জনসমুদ্রে পরিণত হয়। গন্ডামারা বাজার হয়ে আনোয়ারা বেগম স্কুল এন্ড কলেজ রোড দিয়ে হাজির পাড়া, পরে পশ্চিম বড়ঘোনার মুনাফ সিকদার বাড়ির সড়ক হয়ে সকাল বাজার দিয়ে রহমানিয়া মাদরাসা প্রাঙ্গণে মিলিত হয়। দীর্ঘপথ পাড়ি দিয়ে পথসভাটি জনসমুদ্রে রুপ নেয়।

এ সময় পথসভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের গন্ডামারা ইউনিয়ন সভাপতি ডাঃ আলি হোসাইন, হুমায়ুন কবির, সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা মোস্তাফা আলী, দিদারুল ইসলাম, ইমরান হোসাইন ইমু, মাওলানা আবু বকর, মাস্টার রমিজ উদ্দিন, মাওলানা অহিদুল্লাহ আল নোমান সহ গন্ডামারা ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণ, ছাত্র, শিক্ষক, বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

স্থানীয় ভোটার ও সাধারণ মানুষের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। সাধারণ মানুষের উপস্থিতিতে পথসভার মাঠ কানায় কানায় পরিপূর্ণ হয়ে ওঠে। এ যেন ছিল ঘোড়ার বিজয়ের আগাম এক পূর্ব সংকেত।

প্রধান অতিথির বক্তব্যে স্বতন্ত্র চেয়ারম্যানপ্রার্থী মাওলানা আরিফ উল্লাহ বলেন,
'ঘোড়া মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করে গন্ডামারার উন্নয়নে সুযোগ দেওয়ার জন্য ভোটারদের প্রতি আহ্বান করেন। আমি বিগত সময়ে আপনাদের স্বতঃস্ফূর্ত ভোটে নির্বাচিত চেয়ারম্যান ছিলাম। আমার সময়ে সরকারী যা বরাদ্দ ছিল বিশেষ করে আলেকদিয়ার বেড়ীবাঁধ, গন্ডামারার ১,২,৩ নম্বর ওয়ার্ডের পুরো এলাকায় বিদ্যুৎ সংযোগে কাজ করি। প্রায় ৬০ কি.মি গন্ডামারা এলাকায় রাস্তা-ঘাট মেরামত করি। বর্তমানে রাস্তাঘাটের যে বেহাল দশা তা আপনারা দেখেছেন।

তিনি আরো বলেন, এবারের নির্বাচনে আমাকে থামানোর জন্য বাঁশখালী নির্বাচন অফিস আমার প্রার্থীতা বাতিল করে, জেলা নির্বাচন অফিস থেকে শুরু করে হাইকোর্টে গড়ালো আমার বিরোদ্ধে ষড়যন্ত্র।   হাইকোর্ট থেকে রায় পেয়েছি। সর্বশেষ সেখানেও আমার বিরোদ্ধে রিট করে। আমি তৃতীয়বারের মতো পুনরায় রায় পেয়েছি। আমি আল্লাহর উপর ভরসা করেই কাজ করি। আপনারা জনগন আমার শক্তি ও সাহস।

আল্লাহ স্বাক্ষি, আমি আল্লাহর কসম করে বলছি 'আমি জাহান্নামে যাওয়ার জন্য চেয়ারম্যানী করিনি। আমি বিগত সময়ে যে দায়িত্ব পালন করেছি তাতে সরকারী বরাদ্ধ থেকে এক কাপ চা ও খাইনি। ঘোড়া মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে চেয়ারম্যান হিসাবে নির্বাচিত করলে আগামীতে গন্ডামারা ইউনিয়নকে একটি প্রথম শ্রেণির ও মডেল ইউনিয়ন হিসাবে প্রতিষ্ঠিত করার প্রতিশ্রুতি দেন তিনি। 

পথসভা অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ছাত্রনেতা আমিনুল ইসলাম মুকুল। 




বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:
banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই