advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালী প্রধানসড়কের গুনাগরী ফুটপাত থেকে ২০ দোকান উচ্ছেদ


জনপদ প্রতিনিধিঃ 
বাঁশখালী প্রধানসড়কে ও ফুটপাতে অবৈধভাবে গড়ে উঠা প্রায় ২০টি দোকানপাট উচ্ছেদ করেছে বাঁশখালী উপজেলা প্রশাসন।

রোববার (১৫ জানুয়ারী) বিকেলে উপজেলার গুনাগরি বাজার এলাকায় এ অভিযান পরিচালিত হয়। অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার সাইদুজ্জান চৌধুরী। এসময় উপস্থিত ছিলে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খোন্দকার মাহমুদুল হাসান, বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল উদ্দিন পিপিএম।

এ সময় উপজেলার গুনাগরি বাজার এলাকায় বাঁশখালী প্রধানসড়কের ফুটপাত দখল করে অবৈধভাবে গড়ে উঠা দোকানপাট উচ্ছেদ করা হয়। অভিযানের প্রথমদিনে ২০টি দোকান উচ্ছেদ করেছে উপজেলা প্রশাসন।

বাঁশখালী উপজেলা নির্বাহী অফিসার সাইদুজ্জামান চৌধিরী বলেন, 'বাঁশখালী প্রধানসড়কের গুনাগরি বাজার এলাকায় সড়কের ফুটপাট দখল করে গড়ে উঠা দোকান সরিয়ে নেওয়ার জন্য তাদেরকে বলা হয়েছে।  এর পরও তারা সরিয়ে নেয়নি। এ বাজারে নিত্যযানযট লেগে থাকে, চরম ভোগান্তিতে থাকে যাত্রী সাধারণ। প্রধান সড়কে যানযট নিরসণে জনভোগান্তি কমাতে অচিরেই সমগ্র বাঁশখালীতে এ উচ্ছেদ অভিযান পরিচালিত হবে।'

এসময় উচ্ছেদকৃত জায়গা ভবিষ্যতে অবৈধ দখল মুক্ত রাখার জন্য তারের নেট দিয়ে ঘিরে দেওয়া হয়।



বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই