advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালী প্রধানসড়কের বৈলছড়ি বাজারের ফুটপাত দখলমুক্ত হল


জনপদ প্রতিনিধিঃ
বাঁশখালী প্রধানসড়ক কে যানযটমুক্ত রাখতে সড়কের ফুটপাতে অবৈধভাবে গড়ে উঠা দোকানপাট উচ্ছেদে ভ্রাম্যমান অভিযান পরিচালনা করেন উপজেলা প্রশাসন। এসময় প্রধানসড়ক দখল করে নির্মাণ সামগ্রী রাখায় একজন ভবণ মালিককে ও রাস্তার উপর স'মিলের গাছের গুড়ি রাখায় স'মিলের মালিক কে সর্বমোট ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

সোমবার (১৬ জানুয়ারী) সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত উপজেলার বৈলছড়ি বাজার এলাকায় এ অভিযান পরিচালিত হয়। অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খোন্দকার মাহমুদুল হাসান।

এ সময় উপজেলার বৈলছড়ি বাজার শেড এর বাহিরে রাস্তার উপরে মাছ ব্যবসায়ীদের, কালভার্টের উপর বসা সবজি ব্যবসায়ীদের রাস্তা থেকে সরিয়ে দেয়া হয়। বাজারের ইজারাদার কে এই বিষয়ে সর্তক করা হয়।  এ ছাড়াও প্রধানসড়ক দখল করে নির্মাণ সামগ্রী রাখায় একজন ভবণ মালিককে ১০ হাজার টাকা ও রাস্তার উপর স'মিলের গাছের গুড়ি রাখায় স'মিলের মালিক কে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়। এর আগের দিন রোববার বাঁশখালী প্রধানসড়কের ফুটপাত দখল করে অবৈধভাবে গড়ে উঠা গুনাগরি বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ২০টি দোকান উচ্ছেদ করেছে উপজেলা প্রশাসন।

বাঁশখালী উপজেলা সহকারি কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খোন্দকার মাহমুদুল হাসান বলেন, 'বাঁশখালী প্রধানসড়কের বিভিন্ন বাজার এলাকায় সড়কের ফুটপাট দখল করে গড়ে উঠা দোকানপাট সরিয়ে নেওয়ার জন্য তাদেরকে বলা হয়েছে। এর পরও তারা সরিয়ে নেয়নি। এ সব বাজারে নিত্য যানযট লেগে থাকে, চরম ভোগান্তিতে থাকে যাত্রী সাধারণ। প্রধান সড়কে যানযট নিরসণে জনভোগান্তি কমাতে সমগ্র বাঁশখালীতে এ উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে।

এসময় উচ্ছেদকৃত জায়গা ভবিষ্যতে অবৈধ দখল মুক্ত রাখার জন্য তারের নেট দিয়ে ঘিরে দেওয়া হয়।




বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই