advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালীতে ভাতিজা খুনের ১০ ঘন্টার ব্যবধানে প্রধান আসামীসহ গ্রেপ্তার ৪

প্রধান আসামী নুর হোসেন।

জনপদসংবাদদাতাঃ চট্টগ্রামের বাঁশখালীতে বসতভিটার জায়গা সংক্রান্ত বিরোধের একপর্যায়ে বাকবিতণ্ডার জেরে চাচার হামলায় ভাতিজা মোহাম্মদ শাহাব উদ্দিন (৩১) হত্যা মামলার সাথে জড়িত প্রধান আসামী নুর হোসেন সহ ৪ জনকে ১০ ঘন্টার ব্যবধানে গ্রেপ্তার করেছে বাঁশখালী থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামীরা হলেন- নুর হোসেনের পুত্র হাসান (২৭), নয়ন (২৩), মৃত আলমগীরের পুত্র নুর হোসেন (৫৩), নুর হোসেনের  স্ত্রী রাজিয়া বেগম(৪০)। গ্রেপ্তারকৃত আসামীরা বাঁশখালী উপজেলার কাথরিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মাইদার পাড়া এলাকার বাসীন্দা।

বিষয়টি নিশ্চিৎ করে বাঁশখালী থানা পুলিশ অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল উদ্দিন বলেন, অভিযান চালিয়ে শাহাব উদ্দিন হত্যা মামলার সাথে জড়িত ৪ জনকে কক্সবাজারের ঈদগাহ এলাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

উল্লেখ্য, বুধবার (৮ মার্চ) সকালে উপজেলার কাথারিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মাইদরী পাড়া এলাকায়  বসতভিটার সীমানা বিরোধ নিয়ে প্রথমে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। পরে তারা সংঘর্ষে জড়িয়ে পড়েন। একপর্যায়ে চাচা নুর হোসেনের হামলায় নিহত হয় তার ভাতিজা শাহাব উদ্দিন। তিনি ওই এলাকার মোহাম্মদ এয়াকুব হোসেনের (৬২) ছেলে। এ ঘটনায় এয়াকুব হোসেনও গুরুতর আহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন তার আরো ৩ ভাই শাহ জাহান (৩৮), শাহ আলম (৩২), নাছির উদ্দিন (২৭)।

এ বিষয়ে বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল উদ্দিন বলেন, কাথরিয়া ইউনিয়নে চাচা কতৃক নিহত ভাতিজা শাহাব উদ্দিন হত্যাকান্ডের সাথে জড়িত ৪ জন আসামীকে কক্সবাজারের ঈদগাহ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় আসামীদের বিরুদ্ধে আইনী ব্যবস্থাগ্রহণ করা হবে বলে জানান তিনি।



বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com



কোন মন্তব্য নেই