advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালীতে মোটরের লাইন খুলতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে যুবকের মৃত্যু


নিজস্ব সংবাদদাতাঃ
চট্টগ্রামের বাঁশখালীতে পানি সেচের কাজে ব্যবহৃত মোটরের লাইন খুলতে গিয়ে অসতর্কতাবশত বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মো. রুবেল (২৮) নামে এক সিএনজি মেকানিকের মৃত্যুর ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) সকাল সাড়ে ৭টার সময় উপজেলার সরল ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড এলাকায় এ ঘটনাটি ঘটে।

এ ঘটনায় নিহত মো. রুবেল ওই এলাকার ওইচ্ছা বাপের বাড়ীর মুহাম্মদ ফকিরের কনিষ্ট পুত্র। তিনি পৌরসভাস্থ দারোগা বাজারের অদূরে সিএনজি মেকানিকের কাজ করতো।

ঘটনার প্রত্যক্ষদর্শী তার সম্পর্কের চাচাতো ভাই আবুল বশর বলেন, 'রুবেল বিদ্যুৎ চালিত মোটরের সাহায্যে তার বাড়ির পাশের পুকুর সেচের কাজ করে। সেচ কাজ সম্পন্ন হলে সে মোটর বন্ধ করতে যায়। মোটর থেকে বিদ্যুতের লাইন খুলতে গিয়ে এ সময় অসতর্কতাবশত বিদ্যুৎ স্পৃষ্ট হন তিনি। পরে তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে বাঁশখালী উপজেলা স্বাস্থ্যকপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।'

এ বিষয়ে বাঁশখালী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. ইফতিয়াজ জানান, 'মোটরের লাইন খুলতে গিয়ে মো. রুলেল নামক এক যুবক বিদ্যুৎ স্পৃষ্ট হলে তাকে হাসপাতালে নিয়ে আসেন রোগীর স্বজনরা। হাসপাতালে নিয়ে আসার আগেই ঘটনাস্থলে মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেন তিনি।'




বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com 

কোন মন্তব্য নেই