advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

মদিনার ধ্বনি শিল্পীগোষ্ঠী'র প্রতিষ্ঠাবার্ষিকী, গুণীজন সংবর্ধনা ও বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন


নিজস্ব সংবাদদাতাঃ
বর্ণাঢ্য আয়োজনে চট্টগ্রামের বাঁশখালীতে মদিনার ধ্বনি শিল্পীগোষ্ঠী'র ৪ বছর পূর্তি উপলক্ষ্যে গুণীজন সংবর্ধনা, সংগীত প্রতিযোগীতা ও মনোজ্ঞ ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠান উপজেলাধীন বৈলছড়ির চেচুরিয়াস্থ এস.কে.বি কনভেনশন হলরুমে সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ২টা থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত অনুষ্ঠিত মনোজ্ঞ এই সাংস্কৃতিক অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মদিনার ধ্বনি শিল্পীগোষ্ঠী'র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও মা'রিফুল কোরআন মাদরাসার প্রধান শিক্ষক মাওলানা ইউসুফ আজাদী।


ভয়েস স্টার আবৃত্তি পরিষদের সভাপতি ও বাংলাদেশ শিল্পকলা একাডেমির বিটিভি'র আবৃত্তি শিল্পী আহমাদ আবু জাফর এর সঞ্চালনায় অনুষ্ঠানে এ সময় প্রধান অতিথির বক্তব্য রাখেন ৬নং বৈলছড়ি ইউপির চেয়ারম্যান মো. কফিল উদ্দিন, প্রধান মেহমান মরহুমা নুরুন্নাহার ফাউন্ডেশনের চেয়ারম্যান মো. জুনাইদুল হক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মদিনার ধ্বনি শিল্পীগোষ্ঠী'র উপদেষ্টা ও বাঁশখালী প্রেস ক্লাবের সভাপতি সাংবাদিক শফকত হোসাইন চাটগামী, উপদেষ্টা মুহাম্মদ ইরফানুল হক, বিএম এলপি গ্যাস এর সিনিয়র অফিসার নুরুল কাদের, সংবাদকর্মী শিব্বির আহমদ রানা, রহিম সৈকত, রিয়াজুল হক রিফাত।


বর্ণাঢ্য এই সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন আল মদিনা শিল্পীগোষ্ঠী'র প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, ইসলামী সংগীত কিংবদন্তি মাও আসহাবুদ্দীন আল আজাদ। অভিনেতা হিসেবে উপস্থিত ছিলেন ঢাকার বিনোদন বন্ধু মহিউদ্দিন হাসান খান সাহেব, কক্সবাজারের আলীবাবা। এতে আরো সংগীত পরিবেশন করেন পাঞ্জেরি শিল্পীগোষ্ঠীর মো. ইমদাদুল হক, কলরব শিল্পীগোষ্ঠীর শোয়াইব আল হাসান,আল মদিনার ওয়াহেদ মোজহের সহ দেশের খ্যাতনামা শিল্পীগোষ্ঠীর একঝাঁক সিনিয়র ও কিশোর শিল্পীবৃন্দ।

এ সময় পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ক্বারী নাজমুল ইসলাম ও ক্বারী সরোয়ার কামাল।


মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে গুণীজনদের সম্মাননা ক্রেস্ট প্রদান ও সংগীত প্রতিযোগীতায় কৃতিত্বের সাথে উত্তীর্ণদের পুরুস্কার ও সনদপত্র প্রদান করা হয়। সুস্থ সংস্কৃতির নান্দনিক বিকাশে, ইসলামিক ভাবধারায় মদিনার ধ্বনি শিল্পীগোষ্ঠী দেশব্যাপী ছড়িয়ে পড়বে বলে প্রত্যাশা করেন আমন্ত্রিত অতিথিবৃন্দ।



বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com

কোন মন্তব্য নেই