advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালী স্টুডেন্টস ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে গল্প লিখন ও ফটোগ্রাফি প্রতিযোগীদের পুরুস্কার বিতরণ


জনপদসংবাদদাতাঃ বাঁশখালী স্টুডেন্টস ওয়েলফেয়ার ফাউন্ডেশনের (বিএসডাব্লিউএফ) উদ্যোগে বাঁশখালী পৌরসভাস্থ রঙ্গিয়াঘোনা মনছুরিয়া ফাযিল (ডিগ্রী) মাদরাসার হলরুমে রোববার (২৩ এপ্রিল) সকালে ছোট গল্প লিখন ও মোবাইল ফটোগ্রাফির প্রতিযোগীতায় উর্থীর্ণদের মাঝে পুরুস্কার বিতরণ ও কৃতিত্বের সনদপত্র প্রদান করা হয়।

বাঁশখালী স্টুডেন্টস ওয়েলফেয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও কার্যকরি পরিষদ সদস্য আবরার হাসান রিয়াদের পরিচালনায় এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চট্টগ্রাম জর্জকোর্টের প্রবীণ আইনজীবী জাকের উল্লাহ। বিশেষ অতিথি ছিলেন ডা. সাদেক আব্দুল্লাহ।

এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন কার্যকরী পরিষদ সদস্য সাংবাদিক শিব্বির আহমদ রানা, ইঞ্জিনিয়ার এনামুল হক রাহাত। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নির্বাহী পরিষদ সদস্য মাঈন উদ্দীন, সাইফুল আজম, মাহমুদুল হাসান, নাছির উদ্দীন, বেলাল মেহরাজসহ নির্বাহী সদস্যরা।

এ সময় ছোটগল্প লেখা ও মোবাইল ফটোগ্রাফির প্রতিযোগীতায় উর্থীর্ণদের মাঝে ক্রেস্ট, সনদপত্র প্রদান করা হয়। মোবাইল ফটোগ্রাফি কন্টটেস্টে পুরুস্কার প্রাপ্তরা হলেন- আনোয়ার হোসাইন আল আদিল, শরিফুল ইসলাম, নুরুল্লাহ্ সিদ্দিকী, রোকন উদ্দিন, সেফায়েত হোসাইন, শাহীনুল ইসলাম গালীব। ছোটগল্প লিখনে পুরুস্কার প্রাপ্তরা হলেন- রিয়াদুল ইসলাম ফাহিম, জাহিদ আহমদ, তালিব হাসান, তৌহিদুল বারী, এস এম রহমান জিকু, শাহীন উদ্দিন কাজেম।




বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com 

কোন মন্তব্য নেই