advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালীতে যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


জনপদসংবাদ: কেক কেটে চট্টগ্রামের বাঁশখালীতে যায়যায়দিন পত্রিকার ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। মঙ্গলবার (৬ জুন) বাঁশখালী উপজেলা পরিষদ হলরুমে এই অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

অনুষ্ঠানে যায়যায়দিন বাঁশখালী ফ্রেন্ডস ফোরামের সভাপতি ও গণ্ডামারা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মুহাম্মদ ওসমান গণী’র সভাপতিত্বে, যায়যায়দিনের চট্টগ্রামের বাঁশখালী প্রতিনিধি মো. রিয়াদুল ইসলাম রিয়াদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাঈদুজ্জামান চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খোন্দকার মাহমুদুল হাসান, বাঁশখালী চেয়ারম্যান সমিতির সভাপতি ও কালীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আ.ন.ম শাহাদত আলম, উপজেলা কৃষি কর্মকর্তা আবু ছালেক, উপজেলা মৎস্য কর্মকর্তা মাহমুদুল ইসলাম চৌধুরী, নির্বাচন কর্মকর্তা হারুন মোল্লা, যুব উন্নয়ন কর্মকর্তা শওকতুজ্জামান, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আবু সুফিয়ান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কার্যালয়ের উপ-সহকারী প্রকৌশলী লিপটন ওম, উপজেলা ওলামা লীগের সভাপতি মাওলানা আক্তার হোছাইন, বাঁশখালী একাডেমির পরিচালক ও দৈনিক আজাদী প্রতিনিধি কল্যাণ বড়ুয়া মুক্তা, দৈনিক অধিকার ও ডেইলি বাংলাদেশ টুডে প্রতিনিধি শিব্বির আহমদ রানা, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নাঈম উদ্দীন মাহফুজ, দৈনিক ভোরের ডাক প্রতিনিধি তাফহীমুল ইসলাম, দৈনিক আলোকিত প্রতিদিন প্রতিনিধি আব্দুর রহমান সোহেল সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক নেতৃবৃন্দ ও প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।



বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com


কোন মন্তব্য নেই