advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালীতে নিখোঁজের ৭দিনপর শিশু নুর উল্লার লাশ ভেসে এলো জলকদর খালে


শিব্বির আহমদ রানাঃ
চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বাহারচরা ইউনিয়নের ইলশা গ্রাম থেকে নিখোঁজের সাতদিন পর নুর উল্লাহ মাপি (৬) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।
খবর পেয়ে মঙ্গলবার (১৭ অক্টোবর) বেলা ২টার দিকে ওই এলাকার বাহারচরা রত্নপুর ৩ নম্বর ওয়ার্ডস্থ জলকদর খাল থেকে লাশটি উদ্ধার করার বিষয়টি নিশ্চিৎ করেন বাহারচরা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মজনু মিয়া।

নুর উল্লাহ মাপি বাহারচরার ইলশা গ্রামের নুরুল আনসারের ছেলে।
স্থানীয় ও পরিবারসূত্রে জানা যায়, গত ১১ অক্টোবর সন্ধ্যায় স্থানীয় মোশাররফ আলী মিয়ার বাজার সড়কস্থ ইলশা গ্রামের নিজ বাড়ীর সামনে থেকে শিশু নুর উল্লাহ্ হারিয়ে যায়। কোথাও খুঁজে না পেয়ে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) ও পত্রিকায় বিজ্ঞপ্তি দেয় তার পরিবার।
মঙ্গলবার দুপুরে রত্নপুর জলকদর খালে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ অর্ধগলিত লাশটি উদ্ধার করে। হাতের কবজ্বি, মুখ ফুলে গেছে। পরনের কাপড় ও গলায় তাবিজ দেখে শনাক্ত করা হয় এটি নিখোঁজ হওয়া শিশু নুর উল্লার লাশ।
বাঁশখালী থানার ওসি মো. কামাল উদ্দিন পিপিএম জানান, লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অভিযোগ ও রিপোর্ট অনুযায়ী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।







বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail.com



কোন মন্তব্য নেই