advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

'জাতীয় নির্বাচনে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার প্রতিজ্ঞা' প্রতিষ্ঠাবার্ষিকীতে মোজাম্বিক যুবলীগ



প্রবাস ডেস্কঃ আফ্রিকার দেশ মোজাম্বিকে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া, আলোচনা সভা ও কেক কাটা হয়।

রোবার দুপুরে মোজাম্বিক কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের উদ্যোগে মোজাম্বিক আলতো মুলুক শহরে এই প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। মোজাম্বিক কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সাবেক আহবায়ক মফিজ উদ্দিনের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি ছিলেন মোজাম্বিক কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা কাজী আরিফ মাহমুদ।

এ সময় সিফাত হোসেন রিয়াদ, রফিকুল ইসলাম, এমরান সিকদার, মোজাম্বিক কেন্দ্রীয় আওয়ামী যুবলীগ নেতা মোরশেদুল আলম মিশু, দিদারুল আলম, কাইছার উদ্দিন, আরকানুল ইসলাম, নোমান, মিনহাজ সহ মোজাম্বিকের বিভিন্ন শহর থেকে আসা আওয়ামীলীগ ও যুবলীগের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠান সঞ্চলনায় করেন মোজাম্বিক কেন্দ্রীয় আওয়ামী যুবলীগ নেতা এম আর মুজিব।

এ সময় অতিথিবৃন্দ যুবলীগের ইতিহাস তুলে ধরেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।




বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail

কোন মন্তব্য নেই