advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালীতে কয়েক হাজার নেতাকর্মী নিয়ে মনোনয়ন জমা দিলেন আবদুল্লাহ কবির লিটন

বাঁশখালীতে স্বতন্ত্র মনোনয়নপত্র জমা দিচ্ছেন আওয়ামীগ নেতা আলহাজ্ব আবদুল্লাহ কবির লিটন।

জনপদ ডেস্কঃ চট্টগ্রাম ১৬ বাঁশখালী আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে কয়েক হাজার নেতাকর্মী নিয়ে শোডাউন করে মনোনয়নপত্র জমা দিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের সদস্য আলহাজ্ব আবদুল্লাহ কবির লিটন। আজ (৩০ নভেম্বর) বৃহস্পতিবার বিকেল ২ টার দিকে মনোনয়ন দাখিলের শেষ দিনে কয়েক হাজার নেতাকর্মী নিয়ে শোডাউন করে তিনি মনোনয়নপত্র জমা দেন। দীর্ঘ ৩২ বছর ধরে রাজনীতির মাঠে সক্রিয় থাকা আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী এই নেতা দলের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দেন।

এসময় তার সাথে ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মাহফুজুল হক চৌধুরী, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মৌলভী নুর হোসেন, সাবেক ইউপি চেয়ারম্যান আকতার হোসেন, লায়ন এ্যাডভোকেট শেখর দত্ত, আওয়ামীলীগ নেতা জসিম উদ্দিন, শাহাদাত হোসাইন চৌধুরী, দিলুয়ারা বেগম সুমি, আরিফুজ্জামান, রাশেদ আলী, নুরুল আবছার চৌধুরী, মোহাম্মদ মনসুর, মোহাম্মদ নোমান, খোরশেদ আলম পাশা, শ্রমিক লীগ নেতা আবদুল জাব্বার, মিজানুর রহমান, ওমর ফারুখ প্রমুখ।

মনোনয়নপত্র দাখিলের পর আলহাজ্ব আবদুল্লাহ কবির লিটন সাংবাদিকদের বলেন, জনগনের অধিকার প্রতিষ্ঠা নেতাকর্মীদের মুল্যায়ন এবং মাননীয় প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সহযোগিতার লক্ষেই আমি নির্বাচনে প্রার্থী হয়েছি। এবার বাঁশখালীর মানুষ সবদিক দিয়ে একটা পরিবর্তনের ছোঁয়া পাবে।




বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail

কোন মন্তব্য নেই