advertisment

advertisment
বিজ্ঞাপন দিন

ব্রেকিং নিউজ

বাঁশখালীরুটে গরুর ধাক্কায় সিএনজি উল্টে বৃদ্ধ নিহত



শিব্বির আহমদ রানাঃ চট্টগ্রামের বাঁশখালীতে গরুর সাথে ধাক্কা খেয়ে প্রধানসড়কে দ্রুত গতির সিএনজি চালিত অটোরিকশা উল্টে গিয়ে মো. আহমদ ছফা (৬৮) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) বিকেল ৩ টার দিকে বাঁশখালী প্রধান সড়কের কালীপুর ছফিরের দোকান সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

এ ঘটনায় নিহত মো. আহমদ ছফা উপজেলার সরল ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের জালিয়াঘাটা এলাকার মলহর বাড়ির মৃত ছরহাদ আলীর পুত্র।

পুলিশ ও স্থানীয় প্রত্যক্ষদর্শীসূত্রে জানা যায়, কালীপুর ছফিরের দোকান এলাকার প্রধান সড়কে একটি গরু সড়ক পার হচ্ছে। এসময় দ্রুতগতির অটোরিকশার সাথে  গরুর ধাক্কা লাগে। এতে অটোরিকশাটি উল্টে গেলে বৃদ্ধলোকটি গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে উদ্ধার করে তাকে গুনাগরিস্থ বেসরকারী গুনাগরি মা-শিশু ও জেনারেল হাসপাতালে নিয়ে যান।

গুনাগরি মা-শিশু ও জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মো. আরিফুল ইসলাম সড়ক দুর্ঘটনায় আহত আমহদ ছফার মৃত্যুর বিষয়টি নিশ্চিৎ করেন।

এ বিষয়ে গুনাগরিস্থ রামদাস মুন্সিরহাট তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক (ইনচার্জ) তপন কুমার বাগচি সড়ক দুর্ঘটনায় আহমদ ছফা নামের এক বৃদ্ধের মৃত্যুর সত্যতা নিশ্চিৎ করেন। তিনি বলেন নিহতের লাশ ময়নাতদন্ত ছাড়া বাড়িতে নিয়ে যাওয়ার জন্য আবেদন করলে লাশ তাদের হাতে হস্তান্তর করা হয়।




বাঁশখালীজনপদ২৪.কম'অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র,  রেখাচিত্র,  ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। যদি কপি করতে হয় তাহলে অনুমতি নিতে হবে অথবা কন্টেন্টের নিচে ক্রেডিট দিয়ে দিতে হবে।

বাঁশখালীজনপদ২৪.কম' বাঁশখালীর ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি, সম্পদ-সম্ভার, প্রথা-প্রতিষ্ঠান ও স্থাপত্যশিল্প নিয়ে শেকড় থেকে শিকড়ের অনুসন্ধানে সবসময় সচেতন। বাঁশখালীকে বিশ্বের দরবারে পরিচয় করিয়ে দিতে আমাদের ক্ষুদ্র প্রয়াস মাত্র। তাই, আমাদের সাথে থাকুন। সব খবর সবসময় সবার আগে পেতে ফেইসবুক পেইজ-এ লাইক দিন।

আপনার মেইল পাঠাতে:

banshkhalijanaphad24@gmail

কোন মন্তব্য নেই